প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

পরাজিত শক্তি সব ধরনের ষড়যন্ত্র এখনও চালিয়ে যাচ্ছে

9
পরাজিত শক্তি সব ধরনের ষড়যন্ত্র এখনও চালিয়ে যাচ্ছে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     মুক্তিযুদ্ধের চেতনা ও দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

তিনি বলেন, ’৭১ এর পরাজিত স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। ’৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতা হরণ করার জন্য সর্বপ্রকার ষড়যন্ত্র এখনও চালিয়ে যাচ্ছে। যে কোনো ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মৎস্যজীবী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্টের গ্ৰেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আব্দুর রহমান বাসা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনায় যুক্ত হন।

আরও পড়ুন:  দাদুভাই এর মৃত্যুতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর শোক

তিনি বলেন, ’৭১ এর পরাজয়ের প্রতিশোধ নিতে পাকিস্তানি অপশক্তি ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। তারই ধারাবাহিকতায় ২০০৪ সালে তৎকালীন চারদলীয় জোট বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা চালায়।

তিনি বলেন, ১৫ আগস্টের হত্যাকাণ্ড এবং ২১ আগস্টের গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা।

মৎস্যজীবী লীগের সভাপতি সাইদুর রহমান সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্করের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মোহাম্মদ আলমসহ মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা।

আরও পড়ুন:  সরকারি দলের নেতাকর্মীদের অপকর্ম আড়াল করাই প্রশাসনের কাজ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares