প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

যুবলীগ নেতা সম্রাটের স্ত্রী ও ভাইকে দুদকে জিজ্ঞাসাবাদ

17
যুবলীগ নেতা সম্রাটের স্ত্রী ও ভাইকে দুদকে জিজ্ঞাসাবাদ
পড়া যাবে: < 1 minute

ঢাকা: বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের স্ত্রী শারমিন ও ভাই ফরিদ আহমেদ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন-দুদক।বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর হোসেন তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন।  অভিযোগ আছে, চাঁদাবাজির মাধ্যমে অর্জিত সম্রাটের অবৈধ সম্পদের কিছু অংশ তার ভাই ফরিদ আহমেদের নামে আছে।

এরই মধ্যে তিন কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন।

এর আগে, গত ১৮ আগস্ট সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী ও তার স্বার্থ সংশ্লিষ্টদের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দেন আদালত।

আরও পড়ুন:  ত্যাগের শক্তি হবে জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়: ওবায়দুল কাদের

অবৈধ ব্যবসা ও কার্যক্রমের মাধ্যমে জ্ঞাত আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন করায় ২০১৯ সালের ১২ নভেম্বর সম্রাটের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। মামলার তদন্তে সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী তার নামে থাকা মহাখালীর ডিওএইচএস এলাকার ১৩১৭ বর্গফুটের ফ্ল্যাট এবং তার স্বার্থ সংশ্লিষ্ট ব্যক্তি ফরিদ আহমেদ চৌধুরী ও মোস্তফা জামানের নামে কাকরাইলে ৪২৫৯ বর্গফুটের স্থাবর সম্পত্তি অন্যত্র হস্তান্তর, স্থানান্তর বা বেহাত করার চেষ্টার অভিযোগ পাওয়া যায়। এসব অভিযোগের ভিত্তিতে দুদক আজ জিজ্ঞাসাবাদ করছে ফরিদ আহমেদ চৌধুরীকে। 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares