প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

বিএ’নপি নামক চ’ক্রটিকে আইনগতভাবে নি’ষিদ্ধ করা হোক: নাছির

14
বিএ’নপি নামক চ’ক্রটিকে আইনগতভাবে নি’ষিদ্ধ করা হোক: নাছির
পড়া যাবে: < 1 minute

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু হত্যাসহ সব নারকীয় হত্যাকাণ্ডের আশ্রয়-প্রশ্রয়দাতা বিএনপি। এই দলটি যুদ্ধা’পরাধীদের লালন পালন এবং চিহ্নিত খুনি ও সন্ত্রাসীদের পুনর্বাসন করেছে এদেশের মাটিতে। তাই বিএনপি নামক এই চক্রটিকে আইনগতভাবে নিষিদ্ধ করা হোক। এ দেশের স্বাভাবিক রাজনৈতিক ধারাকে ভিন্নভাবে প্রবাহিত করে রাজনৈতিক পায়দা লুটার দল বিএনপি।

বৃহস্পতিবার ২৭ আগস্ট নগর আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম নগরীর ষোলশহর ওয়ার্ডে বৃক্ষরোপণ ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন:  শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন: পররাষ্ট্রমন্ত্রী

নাছির বলেন, রাষ্ট্রায়ত্ত পাটকলগুলো বন্ধ করার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে প্রতিটি শ্রমিক কর্মচারীর বেতনভাতা তাদের হাতে পৌঁছে যাবে। এ নিয়ে কোনো ধরনের সংশয় তৈরির অবকাশ নেই। যখনই বন্ধ পাটকলগুলো নতুন করে চালু হবে তখন এতদিন যারা নিয়োজিত ছিলেন তাদেরই পুনঃনিয়োগ প্রদান করা হবে। এসকল লক্ষ্য পূরণে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ শ্রমিকদের পাশে থাকবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান প্রমুখ।

আরও পড়ুন:  মির্জা আব্বাসের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, থানায় জিডি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares