প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

শাওমির নতুন স্মার্ট টিভি

9
শাওমির নতুন স্মার্ট টিভি
পড়া যাবে: < 1 minute

বাজারে নতুন স্মার্ট টিভি আনছে শাওমি। মডেল মি টিভি হরাইজোন এডিশন। সম্প্রতি শাওমি এক টিজারের মাধ্যমে নতুন টিভির ছবি পোস্ট করেছে। শাওমি মি টিভি হরাইজন এডিশন অ্যান্ড্রয়েড বেসড স্মার্ট টিভি । এতে কোম্পানির প্যাচওয়াল লঞ্চার থাকবে। এই টিভিতে পাতলা বেজেল থাকতে পারে। মনে করা হচ্ছে এই স্মার্ট টিভিটি প্রিমিয়াম রেঞ্জে আসবে।

শাওমির টিজার পেজে ‘নোটিফাই বাটন’ লাগিয়েছে। এখানে টিভিটির লঞ্চ ডেট এবং কিছু ফিচার জানানো হয়েছে। এতে প্রিমিয়াম স্ক্রিন থাকবে। অনুমান করা হচ্ছে এতে কিউএলইডি বা ওএলইডি ডিসপ্লে থাকবে। এই টিভিতে থাকা প্যাচওয়ালের মাধ্যমে ৫,০০০ এর বেশি অ্যাপ অ্যাক্সেস করা যাবে।

আরও পড়ুন:  বাজার কাঁপানো দামে এল স্যামসাং গ্যালাক্সি এম২১

এদিকে কোম্পানি টিজারে এবার কুইক ওয়েক ফিচারের উল্লেখ করেছে। ফলে এই ফিচারের মাধ্যমে স্ট্যান্ড বাই মোড থেকে টিভিটি দ্রুত চালু হবে। এর আগের শাওমি টিভিগুলোতে সুইচ অন করলে ৪৫ সেকেন্ডের বেশি সময় ফুল রিবুটের জন্য লাগতো। নতুন মি টিভি হরাইজোন এডিশন সেই সমস্যা থেকে মুক্তি দেবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares