প্রচ্ছদ বাংলাদেশ জেলা

জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ক্ষুধার্ত হনুমানের দল

10
জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ক্ষুধার্ত হনুমানের দল
পড়া যাবে: < 1 minute

মেহেরপুর প্রতিনিধি

ছবি দেখে মনে হতে পারে কোনও চিড়িয়াখানা বা অভয়াশ্রমে হনুমানের সমাবেশ চলছে। তবে এটা হনুমানের কোনও সমাবেশ নয়। মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে খাবারের আশায় ভিড় জমানো ক্ষুধার্ত হনুমানের দল।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে এ দৃশ্য দেখে জেলা প্রশাসকের কার্যালয়ে আসা সাধারণ মানুষ ও অফিসের কর্মকর্তা-কর্মচারীরা হতবাক হয়ে পড়েন। খোঁজ নিয়ে জানা যায়, মেহেরপুরে বেশ কিছুদিন ধরে হনুমানের দল শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্ত দাপিয়ে বেড়াচ্ছে। শুধুমাত্র ক্ষুধার জ্বালায়, কখনও জেলা প্রশাসন, জজকোর্ট এলাকা বা উপজেলা পরিষদ কিংবা শহরের বিভিন্ন বাড়ির ছাদ, কার্নিশ ও গাছের ডালপালা এমনকি বাড়ির আঙিনাতেও প্রবেশ করছে তারা।

আরও পড়ুন:  করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় দুই ঘণ্টার ব্যবধানে তিন জনের মৃত্যু

ক্ষুধার্ত এ হনুমানের দল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পাঁচিলের সারিবদ্ধভাবে বসে অপেক্ষা করতে থাকে কখন তাদের কেউ খাবার দেবে। যখনই কেউ বাদাম বা অন্য সখাবার নিয়ে এগিয়ে আসে তখন হনুমানের দল সেখানে হুমড়ি খেয়ে পড়ে। সাধারণ মানুষকে কোনও আঘাত না করেই তাদের হাত থেকে বাদাম বা খাবার নিয়ে একত্রে বসে খেতে শুরু করে তারা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।