প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

স্যামসাংয়ের মনস্টার সেলফি ফোন

21
স্যামসাংয়ের মনস্টার সেলফি ফোন
পড়া যাবে: < 1 minute

নতুন মনস্টার সেলফি ফোন আনছে স্যামসাং। মডেল গ্যালাক্সি এম৩১এস। স্যামসাং ডটকমে ফোনটি বিক্রি হচ্ছে। ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯ হাজার ৪৯৯ রুপি। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দাম ২১ হাজার ৪৯৯ রুপি। ফোনটি মেরাজ ব্ল্যাক এবং মেরাজ ব্লু কালারে পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি ও ডিসপ্লে থাকবে। ডিজাইনের কথা বললে এতে গ্লসি প্লাস্টিকের ব্যাক প্যানেল, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং পাঞ্চ হোল ডিসপ্লে আছে। প্রসেসর হিসাবে এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যানড্রয়েড ১০ বেসড ওয়ানইউ আছে। আবার ফোনটি ওয়াইডওয়াইন এল ওয়ান সার্টিফিকেশন প্রাপ্ত।

আরও পড়ুন:  ডিএসএলআরের বিকল্প ফোন আনছে মটোরোলা

নতুন এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬৮২ সেন্সর। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের সামনে ও পিছনের ক্যামেরা দিয়ে ফোরকে ও সুপার স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে।

ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে ২৫ ওয়াট চার্জিং চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়াও রিভার্স চার্জিংয়েরও সমর্থন আছে। চার্জের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।

আরও পড়ুন:  ফেসবুকে লিঙ্গ পরিবর্তনে উস্কানিমূলক পোস্টে নিষেধাজ্ঞা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।