Bangla News

স্বামীর অস্বাভাবিক আচরণের ব্যাখা দিলেন সানা খান

ভারতীয় অভিনেত্রী সানা খান এবং তার স্বামী মুফতি আনাস সাইদ রোববার মুম্বাইয়ে বাবা সিদ্দিকের ইফতার পার্টিতে অংশ নিয়েছিলেন। সেখানে একটি মুহুর্তের ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এতে দেখা যায়, স্বামী মুফতি আনাস সাঈদ তড়িঘড়ি করে অনুষ্ঠানস্থলের ভিতরে নিয়ে যাচ্ছেন অভিনেত্রী সানা খানকে। অভিনেত্রীকে খুবই ক্লান্ত এবং হাঁসফাঁস করতে দেখা যাচ্ছিল। শুধু তাই নয়, অভিনেত্রী সানার শ্বাসকষ্ট হচ্ছিল।

এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর পরই নানা রকম মন্তব্যের ঝড় শুরু হয়। অনেকে প্রশ্ন করেছেন, অন্তঃসত্বা হওয়া সত্ত্বেও তাকে কেন টানছে স্বামী। কিংবা কেন দ্রুত টেনে নিয়ে যাওয়া হচ্ছে। কেন তার সঙ্গে আজেবাজে আচরণ? এমন মন্তব্য করতে দেখা গেছে।

এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর নজরে আসে সানা খানের। এরপর কমেন্ট বক্সে নিজের অবস্থান পরিষ্কার করেন এ অভিনেত্রী। তিনি বলেন, ভিডিওটি আমার নজরে এসেছে। আমি মনে করি, এটি আমার সমস্ত ভাই ও বোনদের কাছে খারাপ লেগেছে। মূলত আমরা বেরিয়ে আসার পর ড্রাইভার ও গাড়ির সঙ্গে যোগাযোগ হারিয়ে ফেলেছিলাম।

দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার কারণে ঘামতে শুরু করেছিলাম এবং আমার কাছে খুবই অস্বস্তিকর লাগছিল। তাই আমার স্বামী দ্রুত ভিতরে নিয়ে যেতে চেয়েছিলেন যেন আমি বাতাসের নিচের বসতে পারি এবং পানি খেতে পারি। আমি তাকে নিজেই বলেছিলাম, আমরা দ্রুত ভিতরে যাই, কারণ সমস্ত অথিতি বিরক্ত হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button