প্রচ্ছদ খেলা ক্রিকেট

৯৬ রান তাড়া করতে নেমে ঘাম ছুটে গেছে কোহলিদের

30
পড়া যাবে: 3 মিনিটে

টি-টোয়েন্টি ক্রিকেটের এই যুগে ৯৬ রান কোনো ব্যাপারই নয়। কিন্তু ফ্লোরিডার লাউডারহিলে ওয়েস্টইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে রান তাড়া করতে নেমে ঘাম ছুটে গেছে কোহলিদের। শেষ পর্যন্ত চার উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত।

নবদ্বীপ সাইনি ও ভুবেনশ্বর কুমারদের দুর্দান্ত বোলিংয়ে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৫ রান করে। সর্বোচ্চ ৪৯ রান করেন পোলার্ড। ২০ রান করেন নীকোলাস পুরান। এ ছাড়া আর কোনো ব্যাটসম্যান দেখেননি দুই অঙ্কের মুখ। ভুবেনশ্বর কুমার দুই ও নবদ্বীপ সাইনি নেন তিনটি উইকেট।

মাত্র ৯৬ রানের লক্ষে খেলতে নেমে শুরুতেই হোচট খায় টিম কোহলি। দলীয় চার রানের মাথায় শেলডন কটরেল এর বলে এলবিডব্লু আউট হয়ে সাজঘরে ফেরেন শিখর ধাওয়ান।

এরপর কোহলিকে নিয়ে ইনিংস মেরামত কাজ করতে থাকেন রোহিত কিন্তু বেশিক্ষণ উইকেটে টিকতে পরেননি রোহিত, দলীয় ৩২ রানের মাথায় জোড়া উইকেটের পতন ঘটে। ২৫ বলে ২৪ রানের ইনিংস খেলেন রোহিত। ঋষভ পান্থ ফেরেন খালি হাতেই।

রবিন্দ্র জাদেজা ১০ ও ওয়াশিংটন সুন্দর ৮ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। মনিষ পান্ডে ১৯ ও হার্দিক পান্ডিয়া ১২ রান করে আউট হন।উইন্ডিজের হয়ে শেলডন কটরেল, নারাইন ও কিমো পল প্রত্যেকে নেন দুটি করে উইকেট।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...