প্রচ্ছদ এক্সক্লুসিভ

ঢাকায় এনজিও অফিসে ফ্যানে ঝুলন্ত স্বামী, মেঝেতে স্ত্রীর লাশ

20
সুন্দরবনের মালিকানা দাবি ‘নব্য জমিদার’ সামাদের!
পড়া যাবে: < 1 minute

রাজধানীর তেজগাঁও থানাধীন নাখালপাড়ার আশা উন্নয়ন সংস্থার অফিসের ভেতর থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী।

শুক্রবার সকাল ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন-আসমত আলী (৪৫) ও তার স্ত্রী ফারজানা (৩০)। তাদের বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কামাল উদ্দিন জানান, নাখালপাড়ায় ভাড়া থাকতেন আসমত ও ফারজানা দম্পতি। বাসা লাগোয়া একটি অফিসে কাজ করতেন ফারজানা। শুক্রবার সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই অফিস থেকে ওই দম্পতির লাশ দুটি উদ্ধার করা হয়।

আরও পড়ুন:  মাত্র এক টাকা জমা দিয়েই কেনা যাবে মোটরসাইকেল

ওসি আরও জানান, আসমতকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এবং ফারজানাকে মেঝেতে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। ফারজানার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশের সিআইডি ক্রাইম সিনকে খবর দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/২৮আগস্ট/এআর/এমআর

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।