প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কেএমপির অভিযানের ইয়াবা নগদ টাকা সহ গ্রেফতার ৮

15
কেএমপির অভিযানের ইয়াবা নগদ টাকা সহ গ্রেফতার ৮
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার
গত ২৪ ঘন্টায় (২৮ আগস্ট) খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মাদক কারবারীদের কাছ থেকে ২৬৮ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়লবদ্ধ ৬ হাজার ৭০০ টাকা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় মাদক কারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৬ টি মাদক মামলা করা হয়েছে।
গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন নগরীর দিলখোলা রোড, কাকন সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মো। লিটন ফকিরের ছেলে জুম্মান ফকির(২৮), ফুলতলার দামোদর শেখবাড়ীর কবির শেখের ছেলে মোঃ ইসলাম শেখ(২৭), মোঃ রিজাউল সরদারের ছেলে মোঃ মিরাজুল ইসলাম(২৫), নয়াবাটি রিতার বাড়ীর ভাড়াটিয়া মোসলেম ফরাজীর ছেলে মোঃ রেজাউল করিম (৩৭), পূর্ব বানিয়াখামার চৌধুরী গলি মদিনাবাগ লেনের ওয়াজেদ আলীর ছেলে মোঃ ইকবাল শেখ @ছোটন(৪৩), নাডাঙ্গা বউ বাজার কালভার্টের পাশে, রাহাতের বাড়ীর ভাড়াটিয়া লতিফ শিকদারের ছেলে মোঃ সাব্বির শিকদার(২২), মধ্যপাড়া, মহসিন মোল্লা ও মহল মোল্লা এর বাড়ীর পাশের আবু ছামাদ এছান কোরেশীর স্ত্রী মোসাঃ সুলতানা বেগম @কাকলি(২৫), ও মধ্যপাড়ার মহসিন মোল্লা ও মহল মোল্লা এর বাড়ীর পাশের মো. মনজুর আলমের ছেলে মুরাদ হোসেন(৩২)।

আরও পড়ুন:  পাইকগাছায় দুই কিঃমিঃ রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার হচ্ছে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।