প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরায় ছাত্রীর নগ্ন ছবি ছড়ানোর হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে যুবক আটক

14
সাতক্ষীরায় ছাত্রীর নগ্ন ছবি ছড়ানোর হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে যুবক আটক
পড়া যাবে: < 1 minute

সাতক্ষীরা ‘ল’ কলেজের শেষ বর্ষের এক ছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে ফিরোজুর রহমান রানা নামের এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার দুপুরে সাতক্ষীরা শহরের নিউ মার্কেট এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক ফিরোজুর রহমান রানা (৩৫) শহরের নিউ মার্কেট এলাকার খলিলুর রহমানের ছেলে।

সাতক্ষীরা ‘ল’ কলেজের ওই শিক্ষার্থী জানান, আমার মোবাইল থেকে কৌশলে ৫-৬টি ছবি নিয়ে নেন ফিরোজুর রহমান রানার স্ত্রী মিতালী। এরপর মিতালী সেই ছবি তার স্বামী রানার কাছে সরবরাহ করে। রানা সেই ছবি কয়েকজনের কাছে দেয়। এরপর ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। এ ঘটনায় তিনিপুলিশ সুপারের কাছে লিখিতভাবে অভিযোগ করেন। এরপর ওই অভিযোগের ভিত্তিতে রানাকে ডিবি পুলিশ আটক করেন। তিনি এ সময় আটক রানার উপযুক্ত শাস্তির দাবি জানান।

আরও পড়ুন:  সাতক্ষীরায় ‘অভিযাত্রা’র মতবিনিময় সভা

সাতক্ষীরা ডিবি পুলিশের এস আই ফরিদ হাসান ভিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares