প্রচ্ছদ এক্সক্লুসিভ

বিদ্যুতায়িত বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ছেলেরও

15
সুন্দরবনের মালিকানা দাবি ‘নব্য জমিদার’ সামাদের!
পড়া যাবে: < 1 minute

বগুড়ার নন্দীগ্রামে বিদ্যুতায়িত বাবাকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দু’জনেরই মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টায় নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর পরই ওই পুকুরের মালিক শাহিন আলম বাড়িতে তালা দিয়ে সপরিবারে পালিয়ে যান বলে জানায় স্থানীয়রা।

নিহতরা হলেন তুলাশন গ্রামের মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে শরিফুল ইসলাম (২৬) ।

স্থানীয়রা জানায়, গ্রামের একটি পুকুরে মাছ চাষ করেন শাহিন আলম নামে এক ব্যক্তি। পুকুরের মাছ চুরি ঠেকাতে তিনি রাতে পুকুরের পানি কাঁটাতারের সাহায্যে বিদ্যুতায়িত করে রাখেন। শুক্রবার সকালে একই গ্রামের দুই শিশু ওমর ফারুক ও সিনহা খাতুন পুকুরে রাখা নৌকায় উঠতে গেলে তারা ধাক্কা খেয়ে পুকুরপারে পড়ে যায়। 

আরও পড়ুন:  অটো পাসের কোনো চিন্তা নেই: গণশিক্ষা প্রতিমন্ত্রী

এ ঘটনা দেখে মোফাজ্জল হোসেন কারণ অনুসন্ধানের জন্য পুকুরের পানিতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তার চিৎকারে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পুকুরে নামেন। এতে দুইজনেরই বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়। পরে গ্রামবাসী তাদের লাশ উদ্ধার করেন।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, ওই পুকুরের মালিক শাহিন আলম ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/পিএল)

 

 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares