প্রচ্ছদ জেলা রি*মান্ডে নিয়ে পুলিশ পৈ*শাচিক নি*র্যাত*ন করে পা*নির সঙ্গে ই*য়াবা ট্যা*বলে*ট মি*শিয়ে খেতে...

রি*মান্ডে নিয়ে পুলিশ পৈ*শাচিক নি*র্যাত*ন করে পা*নির সঙ্গে ই*য়াবা ট্যা*বলে*ট মি*শিয়ে খেতে দেয়

1428
পড়া যাবে: 4 মিনিটে
advertisement

বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হ*ত্যা মা*মলার আ*সামি আয়েশা সিদ্দিকা মিন্নিকে রি*মান্ডে নিয়ে অ*মানুষি*ক নি*র্যাত*ন চা*লানো হয়েছে। পরিবারের সদস্যদের কাছে নি*র্যাত*নের কথা জানিয়েছেন তিনি। গতকাল রোববার মিন্নির মা, বোনসহ পরিবারের সদস্যরা কা*রাগা*রে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেসময় তাদের কাছে নি*র্যাত*নের বর্ণনা দেন মিন্নি।

advertisement

মেয়ের মুখ থেকে শোনা নি*র্যাত*নের ঘটনা সাংবাদিকদের বলতে গিয়ে কান্নায় ভে*ঙে পড়েন মিন্নির মা জিনাত জাহান। তিনি বলেন, এএসআই রিতার নেতৃত্বে মিন্নির ওপর নি*র্যাত*ন চালানো হয়। মিন্নিকে বাড়ি থেকে নিয়ে এসে ১২-১৩ ঘণ্টা শা*রীরিক ও মা*নসিক নি*র্যাত*ন চালানো হয়।

পুলিশ লাইনে একটি কক্ষে এএসআই রিতার নেতৃত্বে ৪-৫ জন পুলিশ তার ওপর পৈ*শাচি*ক নি*র্যাত*ন চালায়। এ সময় পানি পান করতে চাইলেও তাকে পানি দেওয়া হয়নি। গ্রে*প্তার দেখানোর পরে রাতে পা*নির সঙ্গে ই*য়াবা ট্যা*বলে*ট মি*শিয়ে তাকে খেতে দেওয়া হয়েছে। একটি সাদা কাগজে লিখিত বক্তব্য দিয়ে তাকে মুখস্থ করতে পুলিশ বার বার চা*প দিয়েছে।

আরও পড়ুন:  মিন্নিকে জোর-জ*বরদস্তি করে করা হয়েছে ,ব্যথায় রাতে ঘুম হয় না (ভিডিও)

যতক্ষণ মুখস্থ বলতে না পেরেছে ততক্ষণ পর্যন্ত রিতা ও তার সহযোগীরা তাকে নি*র্যাত*ন করেছে। পুলিশ মিন্নিকে ভ*য় দেখিয়ে বলেছে লিখিত বক্তব্য আ*দালতে না বললে তার বাবা-মা ও চাচাদের ধ*রে আনা হবে।

১৬*৪ ধা*রায় স্বী*কারোক্তিমূ*লক জ*বানব*ন্দী দেওয়ার পর কা*রাগারে নেওয়ার সময় কিছু বলতে চেয়েছিলেন মিন্নি। কিন্তু সে সময় আয়েশা সিদ্দিকা মিন্নির মুখ চে*পে ধরেন দুই পুলিশ সদস্য। বরগুনা পুলিশ মিন্নিকে পাঁচ দিনের রি*মান্ডে নিলেও দুই দিনেই তা শেষ করে।

উল্লেখ্য, গত ২৬ জুন মিন্নির স্বামী রিফাতকে প্র*কাশ্য সড়কে কু*পিয়ে হ*ত্যা করা হয়। সে সময় স্বামীকে বাঁচাতে মিন্নির চেষ্টার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে আলোচনার সৃষ্টি হয়। পরবর্তীতে ত*দন্তের পর পুলিশ জানায় মিন্নিও এই হ*ত্যার অন্যতম প*রিকল্পনাকা*রী।

আরও পড়ুন:  নয়ন বন্ডের সঙ্গে মিন্নির অ*নৈতি*ক সম্পর্ক ছিল

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement