প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মুঠোফোনে প্রেম, প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

35
মুঠোফোনে প্রেম, প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ
পড়া যাবে: < 1 minute

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। ধর্ষিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল ও গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ৩ জন হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নান্দবার গ্রামের কাবের আলীর ছেলে আফাঙ্গির আলম (২৮), জহুরুল ইসলামের ছেলে আকরামুল (১৮) ও মিজানুর রহমানের ছেলে জামাল (২০)। গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, আফাঙ্গির আলম মুঠোফোনে ওই গৃহবধূর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। বুধবার রাতে তিনি তার দুই সহযোগী আকরামুল ও জামালকে নিয়ে গৃহবধূর বাড়িতে গিয়ে ধর্ষণ করেন। পরে ভ্যানযোগে পালানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূসহ চারজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে আফাঙ্গির ধর্ষণের কথা স্বীকার করেন ও এ বিষয়ে তার দুই বন্ধু আকরামুল ও জামালের সহযোগিতার কথা জানান। পুলিশ আফাঙ্গির আলমের নামে ধর্ষণ এবং আকরামুল ও জামালের বিরুদ্ধে ধর্ষণের সহযোগী হিসেবে মামলা দিয়ে মেহেরপুর আদালতে পাঠিয়েছে।

আরও পড়ুন:  সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান:এমইউজে নেতৃবৃন্দ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares