প্রচ্ছদ অপরাধ

আওয়ামী লীগ নেতার মামলায় স্ত্রী গ্রেফতার

65
আওয়ামী লীগ নেতার মামলায় স্ত্রী গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদকে হ’ত্যাচে’ষ্টা মামলায় তার স্ত্রী মিলি আক্তারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাজীব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার মিলি আক্তারকে শনিবার (২৯ আগস্ট) আদালতে তোলা হবে।

গত ২০ আগস্ট ভোররাতে ঘুমন্ত অবস্থায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদকে মশলা বাটার শিল (পুঁতা) দিয়ে মাথায় আঘাত করেন স্ত্রী মিলি আক্তার।

আরও পড়ুন:  স্কুলছাত্রীকে তিন বন্ধু মিলে ধ’র্ষ’ণ : প্রেমিক গ্রে’প্তা’র

প্রথমে ইলিয়াসকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ২৩ আগস্ট আওয়ামী লীগ নেতা ইলিয়াস নিজে বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় হ’ত্যাচে’ষ্টা মামলা করেন।

মামলায় স্ত্রী মিলিকে একমাত্র এজাহার নামীয় আসামি ও অজ্ঞাত আরও পাঁচজনের নাম উল্লেখ করা হয়। বর্তমানে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাজীব হোসেন তদন্ত করছেন।

সূত্র : সময় নিউজ, জাগো নিউজ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 20
    Shares