প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়ার দৌলতপুরের এমপির ভাইকে কুপিয়ে হত্যা।

26
কুষ্টিয়ার দৌলতপুরের এমপির ভাইকে কুপিয়ে হত্যা।
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়ার দৌলতপুরে বিবাদমান দ্বন্দ্বের জের ধরে কুষ্টিয়া আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা এমপির নিকট আত্মীয় (ফুপাতো ভাই) হাসিনুর রহমানকে (৫২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার সকাল ৭টার দিকে দৌলতপুর উপজেলার ফিলিপনগর বাজারে এই হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত হাসিনুরকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ৯টার সময় তিনি মারা যান।
হাসিনুর রহমান দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার মৃত ডা. জাকির হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উক্ত এলাকায় ঈদের দিন কুপিয়ে শাহাবুল নামের এক যুবককে হত্যা করে প্রতিপক্ষরা। শাহাবুলের হত্যার পরে দ্বন্দ্ব আরও প্রকট রূপ নেয়। আজ শনিবার সকালে হাসিনুর রহমান বাজারে মাছ ক্রয় করছিলেন। এ সময় পেছন দিক থেকে নিহত শাহাবুলের বাবা মজিবর রহমান (৪০) তাকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।দৌলতপুর থানার ওসি (তদন্ত) নিশিকান্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এমন হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

আরও পড়ুন:  এ্যাড. অনুপ কুমার নন্দীর ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 26
    Shares