প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

রেললাইনে সিংহ শুয়ে থাকা অবস্থায় আসছে ট্রেন, ভিডিও দেখে হাসির রোল

28
রেললাইনে সিংহ শুয়ে থাকা অবস্থায় আসছে ট্রেন, ভিডিও দেখে হাসির রোল
পড়া যাবে: < 1 minute

বিপদ সামনে দেখেও যখন আমরা সেটিকে উপেক্ষা করি তখন আমরা নিজেদের জীবনকে আরও বেশি পরিমাণে ক্ষতির সম্মুখীন করে থাকি। এই বার্তাটি দেওয়ার জন্যই হায়দ্রাবাদের পুলিশ কমিশনার একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রেললাইনের উপর শুয়ে আছে একটি সিংহ। আর দূর থেকে দ্রুত গতিতে আসছে একটি ট্রেন। এদিকে ট্রেনটিকে আসতে দেখে সিংহটির সরার কোন নাম গন্ধ নেই। এক সময় দেখা যায় যে ট্রেনটি গতি না কমিয়ে চলে গেল। সবাই যখন ভাবছেন গেল গেল, তখন দেখা গেল তেমনটা হলো না।

আরও পড়ুন:  এই সুন্দরী অন্ধ সেজে ২৮ বছর পার করলেন , কারণটা জানলে অবাক হবেন !!

আসলে আতঙ্কিত হবার কিছু নেই। কারণ এটি একটি ফেক ভিডিও। ভিডিওটি শেষ অবধি দেখলেই বোঝা যাবে যে কিভাবে সিংহের ছবিটি রেললাইনের উপর বসানো হয়েছে। রাচাকোন্ডার পুলিশ এই ভিডিওটি শেয়ার করার মাধ্যমে দুটো বার্তা দিয়েছে, এক কোনভাবেই বিপদকে উপেক্ষা করা উচিত নয়। দুই বর্তমান যুগে মিথ্যাই বেশি। তাই কোন কিছুকে সঠিকভাবে যাচাই না করে ফেক নিউজ অথবা ভিডিওতে বিশ্বাস করতে নেই।

Don’t trust every post on social media to be true.#FakeNews pic.twitter.com/tZGteSeKuQ
— Rachakonda Police (@RachakondaCop) August 24, 2020

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।