প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

ভাগ্য কীভাবে দুর্ঘটনা থেকে বাঁচিয়ে দেয়, ভাইরাল ভিডিও

55
ভাগ্য কীভাবে দুর্ঘটনা থেকে বাঁচিয়ে দেয়, ভাইরাল ভিডিও
পড়া যাবে: < 1 minute

কয়েকদিন আগেই আমরা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম, যে ভিডিওতে দেখা গিয়েছিল এক যুবক বাইক নিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে আছেন। সে সময় পিছন দিক থেকে একটি জেসিবি নিয়ন্ত্রণ হারিয়ে তার দিকে ধেয়ে আসার মুহূর্তে উল্টো দিকে থেকে আসা একটি বোলেরো গাড়ি ওই জেসিপিটিকে ধাক্কা মারলে প্রাণে বেঁচে যান ওই যুবক। যার পরেই ওই বোলেরো গাড়িটিকে সাক্ষাৎ ভগবান বলে সম্বোধন করেছিলেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। সম্প্রতি ঠিক একই রকম আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতেও দেখা গিয়েছে ভাগ্যের জেরে দুর্ঘটনার হাত থেকে বেঁচে প্রাণ ফিরে পেলেন এক ব্যক্তি।

সম্প্রতি ভাইরাল হওয়া ২২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি নিজের স্বাচ্ছন্দ্যেই হেঁটে যাচ্ছিলেন রাস্তার উপর দিয়ে। ঠিক সে সময় তার পিছন দিক থেকে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঝড়ের বেগে ছুটে আসে। গাড়ির গতিবেগ এতটাই বেশি ছিলো যে ধাক্কা মারলে নিশ্চিত মৃত্যু থেকে ওই ব্যক্তিকে কেউ বাঁচাতে পারত না।

আরও পড়ুন:  শিক্ষার্থীদের জন্য ফেসবুকের নতুন ফিচার ‘ক্যাম্পাস’

তবে পথচলতি ওই ব্যক্তির ভাগ্য এবং নিয়ন্ত্রণ হারানো গাড়ির চালকের বিচক্ষণতা তাকে প্রাণ ফিরিয়ে দেয়। নিয়ন্ত্রণ হারানো ওই গাড়িটি কোন রকম ভাবে বাঁদিকে আরও সাইট কাটিয়ে পথচলতি ওই ব্যক্তির প্রাণ রক্ষা করে। ঘটনার পর পথচলতি ওই ব্যক্তি কিছুক্ষণের জন্য ‘থ’ হয়ে দাঁড়িয়ে যান এবং তারপর কোন কিছু না খুঁজে পেয়ে এদিক-ওদিক ছোটাছুটি করতে শুরু করেন। আর সেই মুহূর্তের সিসিটিভি ক্যামেরার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Luckiest man of the month award goes to this man.
Chavara, Kollam District,Kerala. pic.twitter.com/dAGnteQpDe
— Nisar നിസാർ (@nisarpari) August 22, 2020

আরও পড়ুন:  সাক্ষাৎ শয়তান! নিজেকে ভয়ঙ্কর দেখাতে নিজের নাক কেটে ফেললেন যুবক!

এমন ঘটনাটি ঘটেছে গত শুক্রবার কেরলের কোল্লমে ৬৬ নং জাতীয় সড়কে। প্রথম ওই পথচলতি ওই ব্যক্তির কোন পরিচয় পাওয়া না গেলে পরে ওই ব্যক্তির পরিচয় জানা যায় স্থানীয় এক সংবাদমাধ্যম সূত্রে। জানা যায় ওই ব্যক্তির নাম শ্রী কুমার। ঘটনার পর ওই ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “ঘটনার পর আমি বিচলিত হয়ে পড়েছিলাম। আর সেদিন আমি কাজে না গিয়ে তৎক্ষণাৎ ওই জায়গা থেকে বাড়ি ফিরে চলে আসি।”

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares