প্রচ্ছদ অপরাধ শিক্ষককে ফাঁ*সানোর জন্য মাদ্রাসাছাত্রকে ব*লাৎকা*র করে মা’থা কে*টে ফেলে ওরা

শিক্ষককে ফাঁ*সানোর জন্য মাদ্রাসাছাত্রকে ব*লাৎকা*র করে মা’থা কে*টে ফেলে ওরা

169
পড়া যাবে: < 1 minute

মাদ্রাসার শিক্ষকের সঙ্গে ছাত্রদের দ্ব*ন্দ্বের জে*রে শিক্ষককে ফাঁ*সাতে গিয়ে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মাদ্রাসাছাত্র আবির হুসাইনকে ব*লাৎকা*রের পর শ্বা*সরো*ধ করে খু*ন করা হয়। এরপর গু*জব ছড়াতে ওই ছাত্রের মা*থা কে*টে ফে*লা হয়।

নি*হত ছাত্রের মাদ্রাসার পাঁচজন ছাত্রকে গ্রে*প্তারের পর তাদের দেওয়া তথ্যে চাঞ্চল্যকর এ হ*ত্যা কা*ণ্ডের রহস্য উন্মোচিত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রে*প্তার হওয়া ছাত্ররা হলো, আনিসুজ্জামান (১৮), ছালিমির হোসেন (১৭), আবু হানিফ রাতুল (১৬), আবদুর নুর ও মুনায়েম হোসেন।

গ্রে*প্তারের পর গতকাল সোমবার রাতে চুয়াডাঙ্গার জ্যেষ্ঠ বি*চারিক হাকিম আ*দালতে তারা ১৬*৪ ধা*রায় স্বী*কারো*ক্তিমূ*লক জ*বানব*ন্দী দেন। জ*বানব*ন্দিতে তারা মাদ্রাসার শিক্ষকদের সঙ্গে ছাত্রদের দ্ব*ন্দ্বের জে*রে শিক্ষককে ফাঁ*সাতে এ হ*ত্যাকা*ণ্ড ঘটানোর কথা স্বীকার করেছে বলে পুলিশ জানায়।

আরও পড়ুন:  আবিরের কা'টা মা'থা খুঁজে বের করতে অ'ভিযান চালানো হচ্ছে

মা*মলার ত*দন্তকা*রী কর্মকর্তা জেলা গো*য়েন্দা পুলিশের পরিদর্শক আবদুল খালেক জানান, রোববার রাতে তাদের গ্রে*প্তার করা হয়। পরে তারা জেলা গো*য়েন্দা পুলিশের কাছে আবির হুসাইনকে খু*নের কথা স্বীকার করে।

গ্রে*প্তার ছাত্রদের জ*বানব*ন্দির বরাত দিয়ে পুলিশ জানায়, মাদ্রাসার শিক্ষক তামিম বিন ইউসুফ দীর্ঘদিন ধরে ছাত্রদের ওপর নি*র্যাতন চালাতেন। ছাত্রদের দিয়ে শরীর ম্যা*সেজ করাতেন এবং ঠিকমতো খেতে দিতেন না। এসব বিষয়ে প্র*তিবাদ করলে নি*র্যাত*নের মাত্রা আরও বাড়ানো হতো। এ বিষয়টি নিয়ে গ্রে*প্তার হওয়া পাঁচজন মাদ্রাসাছাত্র তাদের শিক্ষক তামিমকে হ*ত্যার প*রিকল্পনা করে। পরে সেই সিদ্ধান্ত পরিবর্তন করে সহপাঠী আবিরকে হ*ত্যার পরিকল্পনা করা হয়। কারণ আবিরকে গ্রাম থেকে শিক্ষক তামিম মাদ্রাসাতে নিয়ে আসেন।

পুলিশ আরও জানায়, গত ২৩ জুলাই রাত ৮টার দিকে ওই পাঁচজন আবিরকে গল্পের ছলে মাদ্রাসার পাশে আম বাগানে নিয়ে যায়। সেখানে ব*লাৎকা*রের পর শ্বা*সরো*ধে হ*ত্যা করে গু*জব ছড়াতে আবিরের মা*থা শ*রীর থেকে কে*টে বি*চ্ছিন্ন করা হয়। পরে মা*থাটি পাশের পু*কুরে ফে*লে দেওয়া হয়। বি*চারক হ*ত্যার জ*বানব*ন্দি লি*পিবদ্ধ শেষে ওই পাঁচ মাদ্রাসাছাত্রকে জে*লে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:  ধ*র্ষণ চে*ষ্টার মা*মলা তুলে না নেয়ায় মা-বাবাকে বেঁধে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গ*ণ ধ*র্ষণ

উল্লেখ্য, গত ২৪ জুলাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির হুসাইনের মা*থাবি*হীন লা*শ উ*দ্ধার করে পুলিশ। ঘটনার দুদিন পর মা্দ্রাসার কাছের একটি পুকুর থেকে ওই ছাত্রের মা*থা উ*দ্ধার করে পুলিশ।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: