প্রচ্ছদ প্রবাস

আমিরাতের মুসাফফা সানাইয়া ১৩ নম্বরে চট্টগ্রাম ফুডস্টাপ উদ্বোধন

18
আমিরাতের মুসাফফা সানাইয়া ১৩ নম্বরে চট্টগ্রাম ফুডস্টাপ উদ্বোধন
পড়া যাবে: < 1 minute

সংযুক্ত আরব আমিরাতে ১৩ নাম্বার সানাইয়া ‘চট্টগ্রাম ফুডস্টাফ ট্রেডিং এলএলসি’ নামে একটি বাংলাদেশি প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। শুক্রবার (২৮ ‍আগস্ট)  উক্ত প্রতিষ্ঠানের উদ্বোধন করেন স্বত্বাধিকারী আজিজুল করিম বাপ্পি। বাপ্পি  বিগত ১০ বছর ধরে আমিরাতে আছেন। আমিরাতের আজমানে একটি বাকালা ও দুবাইতে আজিজ ডকুমেন্ট ক্লিয়ারিং নামে তার আরও দুটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলীম উল্লাহ, মোফাচ্ছেল হোসেন, সাংবাদিক ও ব্যবসায়ী সঞ্জিত কুমার শীল, মোহাম্মদ হোসেন, শাহ আলম কাজল, বদিউল আলম, মোহাম্মদ মিজান, মোহাম্মদ সাইফুদ্দিন, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ জাহেদুল আলম, নাজমুল ফারুক সুমন, এস এম আরাফাত, মোঃ কামরুল, মোহাম্মদ হাসান, মোহাম্মদ শাহজাহান, রাশেদ, মামুন ,মুসা ও ইমন সহ আরো অনেকে।

আরও পড়ুন:  বৃহত্তর চরতী প্রবাসী কল্যান সমিতি আমিরাত কমিটি

সংযুক্ত আরব আমিরাতে করোনা মহামারি কাটিয়ে প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীরা আবারও ঘুরে দারাতে শুরু করেছে। ইতি মধ্যে আমিরাতের বিভিন্ন প্রদেশে আবার গড়ে উঠতে শুরু করেছে বাংলাদেশীদের বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান। করোনা মহামারি কাটিয়ে আবার আগের মত ব্যবসায় ফিরে আসতে চান। দেশীয় পণ্য প্রবাসীদের কাছে পৌছে দিতে এ প্রতিষ্ঠান কাজ করবে বলেন আজিজুল করিম বাপ্পি ।

ব্যবসায়ীরা বাংলাদেশি নানা জাতের মাছ ,ফল ও সবজি সুলভ মুল্যে ক্রেতাদের হাতে পৌছে দিতে আগ্রহ প্রকাশ করেন। এসময় প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করেন মাওলানা হাবিবুল্লাহ।

আরও পড়ুন:  মালয়েশিয়ায় জাল পাসপোর্ট তৈরি, ২ বাংলাদেশি গ্রেপ্তার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares