প্রচ্ছদ অপরাধ

বিদেশি মদসহ তাহিরপুরে তিন মা’দক কারবারি আ’টক

18
বিদেশি মদসহ তাহিরপুরে তিন মা’দক কারবারি আ’টক
পড়া যাবে: < 1 minute

একই মোটরসাইকেলযোগে বিদেশি ম’দ ও ভারতীয় মুদ্রা নিয়ে পালিয়ে যাবার পথে তিন মা’দ’ক চো’রাকারবারিকে আ’ট’ক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার বিজিবি সিলেট সেক্টরের ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জের অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম (আর্টিলারি) এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হল জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্ত গ্রাম বিরেন্দ্র নগরের বিল্লাল হোসেনের ছেলে জুনায়েদ হাসান, একই গ্রামের লাল মিয়ার ছেলে আলী আকবর, হোসেন আলীর ছেলে শাহাদৎ হোসেন।

বিজিবি অধিনায়ক জানান, তাহিরপুর উপজেলার পার্শ্ববর্তী ধর্মপাশার উপজেলার মধ্যনগর থানার উত্তর বংশীকুণ্ডা ইউনিয়নে থাকা ব্যাটালিয়নের মাটিরাবন বিওপির বিজিবি টহল দল শনিবার দুপুরে সীমান্ত সড়কে তিন আরোহী মোটরসাইকেলে দ্রুত গতিতে নেত্রকোনার কলমাকান্দার দিকে যাচ্ছিল।

আরও পড়ুন:  রাতভর পালাক্রমে স্কুলছাত্রীকে ধ’র্ষ’ণ, প্রধান আ’সা’মি গ্রে’প্তা’র

পথে বাঁকাতলায় সন্দেহভাজন হিসাবে আরোহীদের আ’ট’ক করে বিজিবি। তাদের দেহ ত’ল্লা’শি করে ১২ বোতল বিদেশি ম’দ, ভারতীয় ১ হাজার রুপির দুটি মুদ্রাসহ একটি চো’রাই মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি জানান, আলামতসহ শনিবার রাতে মামলা দায়েরপুর্বক আ’ট’ককৃত মাদক চো’রা’কারবারিদের মধ্যনগর থানায় সোপর্দ করে বিজিবি টহল দল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 24
    Shares