প্রচ্ছদ অপরাধ

হা*জতে গ*ণ ধ*র্ষণকারী খুলনার সেই ওসি-এসআই প্রত্যাহার

39
পড়া যাবে: 3 মিনিটে

থা*না হা*জতে এক নারীকে গ*ণ ধ*র্ষণ ও পরে ফে*নসি*ডিল মা*মলায় আদালতে চা*লানের অ*ভিযোগ ওঠার পরিপ্রেক্ষিতে খুলনা জিআরপি (রেলওয়ে) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি পাঠান ও উপপরিদর্শক (এসআই) নাজমুল হককে প্রত্যাহার করা হয়েছে। আজ বুধবার সকালে তাদের প্রত্যাহার করা হয়।

গ*ণ ধ*র্ষণের ঘটনা ত*দন্তে গঠিত কমিটির প্রধান কুষ্টিয়া সার্কেলের এএসপি ফিরোজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‌‘আমরা এখনো আ*দালতের কোনো কিছু পাইনি। এমনকি ভি*কটিমের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হয়নি।’

এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে রেলওয়ে পুলিশের কুষ্টিয়া সার্কেলের সিনিয়র এএসপি ফিরোজ আহমেদের নেতৃত্বে তিন সদস্যের কমিটি ত*দন্ত শুরু করে। কমিটির অন্য দুই সদস্য হলেন- কুষ্টিয়া রেলওয়ে সার্কেলের ডিআইও-১ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শ ম কামাল হোসেইন ও দর্শনা রেলওয়ে ইমিগ্রেশন ক্যাম্পের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. বাহারুল ইসলাম।

আরও পড়ুন:  ২১ বছর বয়সী মেয়েকে পরপর তিনবার ধ*র্ষণ করার সময় জ*ন্মনি*য়ন্ত্রণ ব্যবহার করেন ওসি

উল্লেখ্য, গত ২ আগস্ট ঘটনার রাতে খুলনা জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি পাঠানসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে ধ*র্ষণ ও মা*রধ*রের অ*ভিযোগ করেছেন এক নারী।

তার অভিযোগ, সেদিন যশোর থেকে ট্রেনে আসার সময় ফুলতলা এলাকায় জিআরপি পুলিশ প্রথমে তাকে মোবাইল চু*রির অ*পরাধে থা*নায় ধরে নিয়ে যায়। পরে গভীর রাতে জিআরপি পুলিশের ওসি ওসমান গণি পাঠান তাকে ধ*র্ষণ করেন। এর পর আরও ৪ জন পুলিশ সদস্য পা*লাক্র*মে ধ*র্ষণ করেন। পরদিন ৩ আগস্ট ৫ বোতল ফে*নসি*ডিলস*হ মা*মলা দিয়ে তাকে আ*দালতে সো*পর্দ করেন।

তবে বিচারকের সামনে নেওয়ার পর সেই নারী জিআরপি থানায় তাকে গ*ণ*ধ*র্ষণের বিষয়টি আ*দালতের সামনে তুলে ধরেন। এর পর আদালতের বিচারক জু*ডিসিয়াল ম্যা*জিস্ট্রেট তার মেডিকেল পরীক্ষার নির্দেশ দেন।

আরও পড়ুন:  নিজের বৌভাত অনুষ্ঠানের খাবার খেলেন হা*জতে বসে

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট