প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়ার চরথানাপাড়ায় মিমাংসাস্থলেই হামলা, আহত-৪, থানায় মামলা দায়ের ॥ আটক-২

14
কুষ্টিয়ার চরথানাপাড়ায় মিমাংসাস্থলেই হামলা, আহত-৪, থানায় মামলা দায়ের ॥ আটক-২
পড়া যাবে: < 1 minute

সত্যখবর ডেস্ক : কুষ্টিয়া শহরস্থ চর থানাপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় ৪জন আহত হয়েছে। এর মধ্যে গুরুত্বর আহত হয়ে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আসামীদের মধ্যে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
জানা যায়, কুষ্টিয়া শহরস্থ চরথানাপাড়া এলাকার রবিউল ইসলাম মুন্সী (৪৮) ও থানাপাড়ার এলাকার মৃত বিদু শেখের ছেলে রতন শেখ (৪৮) এর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিষয়ে গত ২৯ আগষ্ট বিকেল সাড়ে ৫টার সময় চরথানাপাড়া পুরাতন বাঁধের উপর শহিদের চায়ের দোকানের সামনে সামাজিক আপোষ-মিমাংসার বৈঠক বসানো হয়। এতে ওই এলাকার জনপ্রতিনিধি ও মাতব্বররা উপস্থিত ছিল। কিন্তু মিমাংসাস্থলে বিচারকদের সামনেই রতনগংরা হামলা চালায় রবিউল ইসলাম মুন্সীর উপর। এসময় অন্যরা ঠেকাতে আসলে তাদের উপরও হামলা চালায় রতন শেখ, তার ছেলে জুয়েল শেখ (২৭), রতনের স্ত্রী শান্ত খাতুন (৪২), রতনের মেয়ে জয়া খাতুন (২২)। হামলায় খোকন নামের একজন মারাত্মক ভাবে আহত হয়। এ বিষয়ে রবিউল ইসলাম মুন্সী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় হামলাকারীগণ সহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা নং-৩৮, তাং-৩০-০৮-২০২০। আসামীদের মধ্যে রতন ও তার ছেলে জুয়েল কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বাকী আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এদিকে রতনের স্ত্রী শান্ত ও মেয়ে জয়া’র বিরুদ্ধে এলাকার মধ্যে বিশৃঙ্খলার সৃষ্টি করার অভিযোগ রয়েছে। বর্তমানেও তারা বিভিন্ন ভাবে এলাকাতে বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করছে। ভুক্তভোগী ও এলাকাবাসী অতিদ্রুত বাকী আসামীদের ধরতে পুলিশকে আরো কঠোর হওয়ার অনুরোধ জানিয়েছে।

আরও পড়ুন:  একই সীমান্ত দিয়ে আগেও ভারতে পালিয়েছিলো সাহেদ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।