প্রচ্ছদ অপরাধ

প্রেমিকের সঙ্গে গল্প করার সময় আ’পমান করল বখাটেরা! স্কুলছাত্রীর আত্মহ’ত্যা

23
প্রেমিকের সঙ্গে গল্প করার সময় আ’পমান করল বখাটেরা! স্কুলছাত্রীর আত্মহ’ত্যা
পড়া যাবে: < 1 minute

নোয়াখালীর সদর উপজেলায় সপ্তম শ্রেণির স্কুলছাত্রী শিল্পী আক্তার (১৩) আত্ম’হ’ত্যা করেছে। রবিবার রাতে সদর উপজেলার খলিফারহাট এলাকার রামহরি তালুক গ্রামে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রী একই এলাকার জসিম উদ্দিনের মেয়ে।

রবিবার রাতে আত্মহত্যার ঘটনা ঘটলেও সোমবার দুপুরের দিকে নি’হ’তের মা কোহিনুর বেগম বাদী হয়ে সোলেমান নামের এক তরুণসহ চারজনের বি’রু’দ্ধে সুধারাম থানায় মা’ম’লা দায়ের করেছেন। এই ঘটনায় পুলিশ রাতে প্রেমিক শাকিলকে আ’ট’ক করলেও ছেড়ে দিয়েছে।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, একই গ্রামের শাকিলের সাথে স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন রবিবার রাত সাড়ে ৮টায় বাড়ির উঠানে প্রেমিকের সাথে কথা বলতে থাকে।

আরও পড়ুন:  থানায় ঢুকে ছু’রি নিয়ে পুলিশের ওপর যুবকের হা’মলা

একপর্যায়ে স্থানীয় বখাটে সোলেমানের নেতৃত্বে চারজন তরুণ ওই স্কুল ছাত্রীসহ তার প্রেমিককে নানা রকম অপবাদ দিয়ে উঠান থেকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে এবং অ’প’মান করে। পরে মেয়ের মা খবর পেয়ে ঘটনাস্থলে এলে বখাটেরা চলে যায়।

তিনি আরো জানান, এই ঘটনার পর ওই ছাত্রী নিজ ঘরে গিয়ে গলায় ফাঁ’স দিয়ে আত্ম’হ’ত্যা করে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ময়’না’তদন্ত শেষে পরিবারের কাছে ম’র’দে’হ হস্তান্তর করে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares