প্রচ্ছদ রাজনীতি বিএনপি

কারা নির্যাতিত ইসহাক সরকারের পরিবারের পাশে ঢাকা মহানগর দক্ষিন বিএনপি’র নেতৃবৃন্দ

18
কারা নির্যাতিত  ইসহাক সরকারের পরিবারের পাশে ঢাকা মহানগর দক্ষিন বিএনপি’র নেতৃবৃন্দ
পড়া যাবে: < 1 minute

আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে, গুম, খুন ও নির্যাতনের শিকার ঢাকা মহানগর দক্ষিন বিএনপি’র নেতাকর্মীদের বাসভবনে যান বিএনপি’র নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ গুম হওয়া নেতাকর্মীদের পরিবার ও স্বজনদের পাশে থেকে সান্ত্বনা দেন।

গুম হওয়া সূত্রাপুর থানা ছাত্রদল সাবেক সভাপতি সেলিম রেজা পিন্টু, সূত্রাপুর থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহেলসহ গুমের শিকার সম্রাট, জহির, সোহেল, পারভেজ ও চঞ্চলের পরিবারকে এবং কারা নির্যাতিত ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের পরিবারকে দেখতে যান ঢাকা মহানগর দক্ষিন বিএনপি’র নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি’র ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি’র বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, গুমের শিকার বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ ইলিয়াস আলীর পুত্র ব্যারিস্টার আবরার ইলিয়াস সহ কেন্দ্রীয় বিএনপি ও স্থানীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুন:  ৮ অক্টোবর দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের ডাক বিএনপির (ভিডিও)

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares