প্রচ্ছদ রাজনীতি বিএনপি

প্রণব মূখার্জীর মৃত্যুতে বিএনপির শোক

16
জরুরি বৈঠক বসছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটি
পড়া যাবে: < 1 minute

ভারতের ত্রয়োদশ রাষ্ট্রপতি ও উপ-মহাদেশের খ্যাতিমান রাজনীতিবিদ প্রণব মূখার্জীর জীবনাবসানে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

আজ সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক শোকবার্তায় বিএনপি’র পক্ষ থেকে বলা হয়-প্রায় এক পক্ষকাল করোনাসহ অন্যান্য জটিল রোগে মৃত্যুর সাথে লড়াই করে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মূখার্জী পরলোকগমণ করেছেন। পৃথিবী থেকে তার এই বিদায় গভীর দুঃখ ও বেদনার। তার মৃত্যুতে ভারতবাসীর ন্যায় বাংলাদেশের জনগণ ও বিএনপি সমানভাবে সমব্যাথী।

প্রয়াত প্রণব মূখার্জী বাংলাদেশকে প্রীতি ও শুভেচ্ছার দৃষ্টিতে দেখতেন। তিনি ছিলেন উপ-মহাদেশের একজন বর্ষীয়ান, অভিজ্ঞ ও প্রাজ্ঞ রাজনীতিবিদ। নিরন্তর প্রচেষ্টা, কর্মময়তা ও সাফল্যের সমাহারে গড়ে উঠেছিল তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি লোকান্তরিত প্রণব মূখার্জীর আত্মার শান্তি কামনা করছে এবং তার পরিবার-পরিজন, গুণগ্রাহী ও ভারতবাসীর প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

আরও পড়ুন:  জীবন বলিদান নয়, সুরক্ষার জন্যই রাষ্ট্র: আ স ম রব

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।