প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

নরেন্দ্র মোদির দালালরা বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানাতে চায়: ভিপি নুর

67
নরেন্দ্র মোদির দালালরা বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানাতে চায়: ভিপি নুর
পড়া যাবে: < 1 minute

ভিপি নুরুল হক নুর আবারো মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফর প্রতিহত করার ঘোষণা দিয়েছেন। এছাড়া মোদিবিরোধী সাধারণ মানুষের মিছিলে পুলিশি হামলা ও ময়মনসিংহে মোদিকে কটূক্তির দায়ে যুবক গ্রেফতারের সমালোচনা করেছেন তিনি।

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে ডাকসু ভিপি বলেন, ‘হাতিয়ায় মোদিবিরোধী সাধারণ মানুষের মিছিলে পুলিশি হামলা, ময়মনসিংহে মোদিকে কটূক্তির দায়ে যুবককে গ্রেফতার!’ তিনি বলেন, ‘মোদির দালালরা কি তা হলে এ দেশের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে গেছে?

যারা এ দেশে থেকেও মোদি তথা ভারতের নগ্ন দালালি করেন, বাংলাদেশকে কি আপনারা ভারতের অঙ্গরাজ্য বানাতে চান? তবে এ দেশের জনগণের কথা শুনে রাখুন– এ দেশের জনগণ পিন্ডি থেকে মুক্ত হয়েছে দিল্লির গোলামি করার জন্য নয়।’

আরও পড়ুন:  বিএনপির আন্দোলন এখন পত্রিকার পাতা আর ফেসবুক স্ট্যাটাসে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের

ভিপি নুর আরও বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় যে কোনো আগ্রাসী অপশক্তির বিরুদ্ধে লড়াই-সংগ্রাম চলবে। দেশপ্রেমিক নাগরিকদের এ লড়াইয়ে অংশগ্রহণের আমন্ত্রণ।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 316
    Shares