প্রচ্ছদ রাজনীতি বিএনপি

স্কুল ছাত্রীর শয্যাপাশে বিএনপি নেতা মঞ্জু

16
স্কুল ছাত্রীর শয্যাপাশে বিএনপি নেতা মঞ্জু
পড়া যাবে: < 1 minute

গুলিবিদ্ধ স্কুল ছাত্রী লামিয়াকে দেখতে সোমবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যান নগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু। ৩০ আগস্ট ২৭ নম্বর ওয়ার্ডের মিস্ত্রিপাড়া বাজার এলাকায় স্কুল ছাত্রী লামিয়া গুলিবিদ্ধ হয়।

বিএনপি নেতা মঞ্জু বলেন, ‘আজ দেশের মানুষ কোথাও নিরাপদ নয়। স্কুল ছাত্রী সে তার বাড়ির সামনে থেকে গুলিবিদ্ধ হবে। বর্তমান সময় মানুষ ঘরে বাইরে কোথাও নিরাপদ নয়। দেশে চলছে হত্যা, গুম, খুন, ধর্ষণ, নির্যাতন নিপিড়নের রাজত্ব।’ 

এসময় অবিলম্বে লামিয়ার উপর গুলিবর্ষণকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং লামিয়ার সুস্থাতা কামনা করেন তিনি।

আরও পড়ুন:  আলাদা পথে নুর-রাব্বানী

হাসপাতালে সাবেক এই এমপির সঙ্গে আরো উপস্থিত ছিলেন আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ হোসেন পরাগ, মেহেদী হাসান সোহাগ, জাকারিয়া লিটন, সুলতান মাহমুদ সুমন, সাইফুল ইসলাম মল্লিক, সোহেল খন্দকার, রেজাউল করিম, রাজু মল্লিক প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 16
    Shares