প্রচ্ছদ অপরাধ

থানায় ছু’রি নিয়ে ৩ মিনিটের হা’ম’লা করল যুবক!

23
থানায় ছু’রি নিয়ে ৩ মিনিটের হা’ম’লা করল যুবক!
পড়া যাবে: < 1 minute

ছুরি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় হা’ম’লা চালিয়েছে এক যুবক। মিনিট তিনেকের চেষ্টায় পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ও গাড়িচালক সাধন আ’হ’ত হন।

তবে কি কারণে মোবাশ্বের নামে ওই যুবক থানায় হা’ম’লা করে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদেও তিনি তেমন কোনো কথা বলছেন না।

খোঁজ নিয়ে ও একটি ভিডিও থেকে দেখা যায়, মঙ্গলবার বিকেল পৌণে পাঁচটার দিকে ছু’রি হাতে ওই যুবক থানায় প্রবেশ করে। এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তার কাছে থানায় আসার কারণ জানতে চাইলে হা’ম’লা করেন।

আরও পড়ুন:  চাকরির লোভ দেখিয়ে প্র’তারণা করে ৭ জন গ্রে’ফতার

এক পর্যায়ে পুলিশ সদস্যরা বাঁশ হাতে নিয়ে ওই যুবককে নিবৃত করার চেষ্টা করেন। কিন্তু হাতে ছু’রি থাকা যুবক বারবারই পুলিশ সদস্যদের উপর হা’ম’লা করতে থাকেন। হাতে আ’ঘা’তের পর পুলিশ ওই যুবককে ছু’রি’সহ আ’ট’ক করতে সক্ষম হয়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান জানান, যুবকে নিবৃত করতে গিয়ে তিনি হাতের দুই আঙ্গুলে আ’ঘা’ত পেয়েছেন। কি কারণে ওই যুবক এমন কাজ করেছে সেটা বুঝা যাচ্ছে না। তাকে থানায় আ’ট’কে রেখে জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।