প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় শনিবারে করোনায় আক্রান্ত ৩৮ জন, সর্বোচ্চ কুমিল্লা শহরে

12
news-image
পড়া যাবে: < 1 minute

 
স্টাফ রিপোর্টার:কুমিল্লা জেলায় শনিবার নতুন করে আরও ৩৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৭৭০ জনে।
আজকের রিপোর্টে ২ জনের মৃত্যু দেখানো হয়েছে।  তারা হলেন কুমিল্লা সদর ও কুমিল্লা সিটির বাসিন্দা। ফলে মৃত্যুর সংখ্যা ১৭৫ জন হলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ১২ জন, লাকসামে ৩ জন,   চৌদ্দগ্রামে ২ জন, বুড়িচংয়ে  ১ জন, সদর দক্ষিণে  ১ জন,  বরুড়ায়  ৫ জন, মনোহরগঞ্জ- ১ জন, হোমনায়  ৬ জন, আদর্শ সদরে  ১ জন,  দেবিদ্বারে  ২ জন, চান্দিনায়  ১ জন, লালমাইয়ে  ১ জন, দাউদকান্দিতে  ১ জন,  ব্রাহ্মণপাড়ায়  ১ জন।
আজকের রিপোর্টে ৪৮ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনের ২৬ জন, নাঙ্গলকোটের ৫ জন,  সদর দক্ষিণের ৫ জন, দেবিদ্বারের ৬ জন,  ব্রাহ্মণপাড়ায়  ৩ জন, চান্দিনায় ৩ জন।
শনিবার (২৯ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩১ হাজার ৫৫৮  জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩০ হাজার ৮০৫ জনের। এর মধ্যে ৬ হাজার ৭৭০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৭৫ জন এবং সুস্থ হয়েছে ৫ হাজার ২৩৪ জন।

আরও পড়ুন:  কাউন্সিলর আলমগীরকে গ্রেফতারের দাবিতে কোটবাড়ি চাঙ্গিনীতে মানববন্ধন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares