প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

এশিয়ান টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট বাদশা ওসমানী করোনা আক্রান্ত

18
এশিয়ান টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট বাদশা ওসমানী করোনা আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

এশিয়ান টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট বাদশা ওসমানী করোনা আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট রংপুর

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির স্টাফ করেসপন্ডেট সাপ্তাহিক জাগো রংপুরের ব্যবস্থাপনা সম্পাদক ও আইপি চ্যানেল তিস্তা টিভির পরিচালক বাদশাহ ওসমানী করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার বিকালে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ও পিসিআর ল্যাব প্রধান অধ্যাপক ডা. নুরুন্নবী লাইজু বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে চলতি সপ্তাহের শুক্রবার সকাল থেকে জ্বর সর্দি কাশি নিয়ে অসুস্থ থাকলেও রোববার রাতে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। পরের দিন সোমবার দুপুরে রংপুর সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান তাজের সঙ্গে যোগাযোগ করার পর তিনি একজন স্বাস্থ্যকর্মীকে বাসায় পাঠিয়ে নমুনা সংগ্রহ করে নিয়ে যান।

আরও পড়ুন:  র‌্যাবের কাছে স্বীকারোক্তি দেয়া আসাদুলের জবানবন্দি কেন নেয়া হয়নি?

মঙ্গলবার পিসিআর ল্যাবে পরীক্ষা করার পর তার করোনা পজিটিভ শনাক্ত হয়।বর্তমানে চিকিৎসক অধ্যাপক ডা. নুরুন্নবী লাইজু পরামর্শে রংপুরের বদরগঞ্জে তার নিজ বাসায় চিকিৎসাধীন আছেন। তিনি তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares