প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বিএনপি নেতা দুলু ও তার স্ত্রীর সব ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

17
বিএনপি নেতা দুলু ও তার স্ত্রীর সব ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
পড়া যাবে: < 1 minute

বিএনপির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিনের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। 

বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইন্টিলিজেন্ট ইউনিট (বিএফআইইউ) দুলু দম্পতির নামে বিভিন্ন ব্যাংক হিসাবে থাকা ৭ কোটি ৩৬ লাখ ৮৫ হাজার ৭৮৪ টাকা জব্দ করেছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুদক পরিচালক (জনসংযোগ) প্রনব কুমার ভট্টাচার্য এ তথ্য জানিয়েছেন। 

দুলুর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের একটি অভিযোগ অনুসন্ধান চলছে। দুদকের সহকারী পরিচালক ও অনুসন্ধানকারী কর্মকর্তা শফি উল্লাহর অনুরোধে দুলু ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ করেছে বিএফআইইউ।

আরও পড়ুন:  সম্পর্ককে আরো জোরদার করতে পারে বাংলাদেশ-চীন : প্রধানমন্ত্রী

প্রনব কুমার ভট্টাচার্য জানিয়েছেন, দুলুর বিরুদ্ধে টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে অবৈধ চাঁদা আদায়ের মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের একটি অভিযোগ কমিশনে অনুসন্ধানে ছিল। এরই অংশ হিসেবে শফি উল্লাহর অনুরোধের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ব্যাংক দুলু দম্পতির নামে থাকা বিভিন্ন ব্যাংক হিসাবে ৭ কোটি ৩৬ লাখ ৮৫ হাজার ৭৮৪ টাকা জব্দ করেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।