প্রচ্ছদ বাংলাদেশ জেলা

স্কুলছাত্রী লামিয়া গুলিবিদ্ধ: চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৪ আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

15
খুলনায় ঠিকাদারদের বিরোধে স্কুলছাত্রী গুলিবিদ্ধ
পড়া যাবে: 2 মিনিটে

স্টাফ রিপোর্টার

নগরীর ৪, বিকে মেইন রোডস্থ মিস্ত্রীপাড়ার আরাফাত জামে মসজিদের সামনে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী লামিয়ার গুলিবিদ্ধের ঘটনায় ঠিকাদার মো. ইউসুফ আলির ৫লাখ টাকা চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৪আসামিকে জেলগেটে দু’দিন জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত।

গতকাল মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম  রিমা- শুনানি শেষে এ আদেশ প্রদান করেছেন। এর আগে সোমবার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. সাইদুর রহমান ৪আসামিকে আদালতে হাজির করে ৫দিনের রিমা-ের আবেদন করেছিলেন। আসামিরা হলেন নগরীর গ্লাক্সো মোড়ের শেখ হাবিবুর রহমানের ছেলে মো. মেহেদী হাসান (২১), দৌলতপুর পাবলা কেশবলাল রোডের মো. মিজানুর রহমান শেখের ছেলে মো. সাইফুল ইসলাম (২৩), বাগেরগাট জেলার রামপাল থানার বারুই পাড়ার মল্লিক আব্দুল হাই এর ছেলে মো. ইসমাইল মল্লিক (২৭) ও যশোর জেলার কেশবপুর থানার হদ গ্রামের মো. মোস্তফা বিশ্বাসের ছেলে মোহাম্মদ আবু সাইদ (২২)।   

আরও পড়ুন:  সীমান্তে ৯ কেজি ২’শ গ্রাম সোনাসহ মহিলা পাচারকারিকে আটক করেছে বিজিবি

মামলার বিবরণে জানা যায়, মিস্ত্রিপাড়া আরাফাত জামে মসজিদের পাশের ঠিকাদার ইউসুফ আলী বাবু খান রোডের সংস্কারের কাজ পান। কিছু দুষ্কৃতকারী এ কাজটির জন্য তাকে চাপ দিচ্ছিলো। দুষ্কৃতকারীরা কাজটা কিনতে চায়। তারা চাঁদা নিতে গেলে তিনি গুলি ছোড়ে। ঠিকাদারি একটি কাজ নিয়ে চার যুবক তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করার এক পর্যায়ে তাকে প্রাণনাশের হুমকি দিলে তিনি পিস্তল নিয়ে তাদের ধাওয়া করেন। এ সময় পিস্তলে তিন রাউন্ড গুলি ছিল। তিনি দুই রাউন্ড গুলি ছোড়েন। ওই চার যুবকও দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গুলি করেছিলো। তাদের গুলি লামিয়ার পায়ে বিদ্ধ হয়। এঘটনায় ইউসুফ আলি বাদী হয়ে খুলনা থানায় অজ্ঞাতনামা ৪জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেন  যার নং-৩৭।

উল্লেখ্য, ২৮ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে ঠিকাদার শেখ ইউসুফ আলীর বাড়ি গিয়েছিল তার মেয়ের প্রেমিক ও  প্রেমিকের বন্ধুরা। তাদের পরিচয় পেয়ে ক্ষিপ্ত হয়ে হুমকি দেন ঠিকাদার। পরিস্থিতি খারাপ বুঝে বাড়ির লোকেরা তাদের বের হয়ে যেতে বলে। তারা বের হতে না হতেই পিস্তল হাতে বেরিয়ে পড়েন ঠিকাদার। ক্ষিপ্ত হয়ে তিনি তাদের লক্ষ্য করে  গুলি ছোড়ে। গুলির শব্দ শুনে পাশের বাড়ির স্কুল পড়ুয়া লামিয়া কৌতুহলবশত ঠিকাদারের বাড়ির সামনে যায়। এমনি সময় লক্ষ্যভ্রষ্ট হয়ে একটি গুলি বিদ্ধ হয় শিশু লামিয়ার বাম পায়ে।

আরও পড়ুন:  ফকিরহাটে সাতশৈয়া-পাগলা রাস্তার দুর্দশা: চরম দুর্ভোগে পড়েছে কয়েক গ্রামের মানুষ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares