প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

উপনির্বাচনে নেতাকর্মীদের যে নির্দেশনা দিলেন শেখ হাসিনা

23
উপনির্বাচনে নেতাকর্মীদের যে নির্দেশনা দিলেন শেখ হাসিনা
পড়া যাবে: < 1 minute

আসন্ন পাঁচ আসনের উপনির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলের মনোনীত প্রার্থীকে জয়ী করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ ছয় মাস পর দলের কার্যালয়ে অনুষ্ঠিত সম্পাদকমণ্ডলীর বৈঠকে ভিডিও কলে যুক্ত হয়ে তিনি এ নিদের্শ দেন। এ সময় নেতাকর্মীদের তৃণমূলের প্রয়োজনের কথা শোনার আহ্বান জানান শেখ হাসিনা।

করোনাকালে দীর্ঘ ছয় মাস বিরতির পর বসল ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠক। বুধবার দলের প্রধান কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে রুদ্ধদ্বার বৈঠক করেন দলের শীর্ষ নেতারা। ঘণ্টাব্যাপী এ বৈঠকে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন তারা।

আরও পড়ুন:  ব্যারিস্টার রফিক-উল হকের মরদেহে বিএনপির চেয়ারপারসনের শ্রদ্ধা

পরে গণভবন থেকে অনানুষ্ঠানিকভাবে মোবাইলের ভিডিও কলে যুক্ত হন দলের সভাপতি শেখ হাসিনা। এ সময় তিনি দলের জনপ্রিয়তায় জরিপের কথা উল্লেখ করে আসন্ন পাঁচ উপনির্বাচনে, নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার নিদের্শ দেন।

শেখ হাসিনা বলেন, সামনে কয়েকটা উপনির্বাচন আছে। মানুষের আমাদের ওপর আস্থা, বিশ্বাস আছে তাই সকলে একত্রিত হয়ে কাজ করতে হবে। এছাড়া তৃণমূলের মানুষের প্রয়োজনে কথা জেনে সেভাবেই কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, মানুষকে নিয়েই আমাদের কাজ। তাই মানুষকে ভালো রাখতে হবে। দেশের কোথায় কার জন্য কী করলে উপকৃত হবে সে খোঁজ রাখতে হবে। এর আগে বৈঠকের শুরুতে ১৫ সেপ্টেম্বরের মধ্যে দলের সব সংগঠনগুলোর পূর্ণাঙ্গ কমিটির নির্দেশ দেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরও পড়ুন:  একুশে আগস্টের ঘটনা ‘এক-এগারোর রি-এরেজমেন্ট’: গয়েশ্বর

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 1
    Share