প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

ঢাবির কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন অধ্যাপক মমতাজ উদ্দীন

12
ঢাবির কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন অধ্যাপক মমতাজ উদ্দীন
পড়া যাবে: < 1 minute

ক্যাম্পাস প্রতিনিধি  :   ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক মমতাজ উদ্দীন আহমেদ।

বুধবার (২ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে ঢাকা বিশ্ববিদ্যালয় আদেশ ১৯৭৩ এর আর্টিকেল ১৪(১) অনুসারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক মমতাজ উদ্দীন আহমেদকে ওই বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে নিয়োগ করা হলো।

আরও পড়ুন:  একাদশের বিষয়ভিত্তিক রেজিস্ট্রেশন শুরু ২৭ সেপ্টেম্বর

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদটি শূন্য হয় গত ১১ জুলাই। এর ৫৩ দিন পর বুধবার (২ সেপ্টেম্বর) পদটি পূরণ করা হয়। এমনকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বার্ষিক অধিবেশনও কোষাধ্যক্ষ ছাড়াই পরিচালনা করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares