প্রচ্ছদ অপরাধ

শ্বশুরকে অপহ’রণের পর মুক্তিপণ চাইল জামাই!

16
শ্বশুরকে অপহ’রণের পর মুক্তিপণ চাইল জামাই!
পড়া যাবে: < 1 minute

বগুড়ায় শ্বশুরকে অ’প’হর’ণ করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তার জামাই আবু সাঈদ (৩০)। এ ঘটনায় অ’প’হৃত শ্বশুর গফ্ফার শাহকে (৬০) উ’দ্ধা’র এবং জামাইসহ তিনজনকে গ্রে’প্তা’র করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে এসব তথ্য জানান বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা।

জানা গেছে, বগুড়া সদরের বুজরুক বাড়িয়া গ্রামের বাসিন্দা গফ্ফার শাহ স্থানীয় বায়তুল রহিম জামে মসজিদের মুয়াজ্জিন। গত সোমবার (৩১ আগস্ট) রাতে মসজিদে ঘুমিয়েছিলেন তিনি।

রাত ১০টার দিকে তার জামাই আবু সাঈদের নেতৃত্বে কয়েকজন গফ্ফার শাহকে মসজিদ থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে তার ছেলে আলালের কাছে মোবাইল ফোনে পাঁচ লাখ টাকা মুক্তপণ দাবি করা হয়। বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশের পরামর্শে আলাল অপ’হ’র’ণকারীদের সঙ্গে যোগাযোগ করেন।

আরও পড়ুন:  ছাগলে ধান খাওয়ায় ৩ লক্ষ টাকার মাছ নিধন

অপহ’র’ণ’কারীরা মুক্তিপণের টাকা নিয়ে বগুড়া সদরের চন্ডিহারা বন্দর এলাকায় যেতে বলেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে মুক্তিপণের টাকা নিয়ে চন্ডিহারা বন্দরে যায় অ’প’হৃ’তের ছেলেসহ পুলিশ। আলাল অ’প’হরণকারীদের সঙ্গে টাকা লেনদেনের সময় তিন অপ’হ’রণকারীকে গ্রে’প্তা’র করা হয়।

গ্রে’প্তা’র’কৃতরা হলেন- অপহৃত গফ্ফার শাহের জামাই আবু সাঈদ (৩০), তার সহযোগী জিয়াউর রহমান (৩৮) ও হৃদয় প্রামানিক (২২)।

পরে গ্রে’প্তা’র’কৃতদের স্বীকারোক্তি অনুযায়ী অ’প’হৃত গফ্ফার শাহকে হাত-পা বাঁধা অবস্থায় উ’দ্ধা’র করা হয়। এ ঘটনায় অ’প’হৃ’তের ছেলে আলাল বাদী হয়ে গ্রে’প্তা’র’কৃত ৩ জনসহ ৪ জনের নামে মা’ম’লা করেন।

আরও পড়ুন:  ভরণ-পোষণ চাওয়ায় ছেলে ফা’টিয়ে দিলো বাবার মাথা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares