প্রচ্ছদ এক্সক্লুসিভ

প্রেমিকের সঙ্গে অ’ন্তর’ঙ্গ ছবি ভাইরাল হতেই স’রিয়ে ফেললেন পিয়া বিপাশা

17
প্রেমিকের সঙ্গে অ’ন্তর’ঙ্গ ছবি ভাইরাল হতেই স’রিয়ে ফেললেন পিয়া বিপাশা
পড়া যাবে: < 1 minute

প্রেমিকের সঙ্গে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা অ’ন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তারা উভয়কে জড়িয়ে রেখেছেন।তবে দেশীয় গণমাধ্যমগুলো যে ইনস্টাগ্রামে ঢুঁ মারতে পারেন সেটা বোধোহয় অনুমানে ছিল পিয়া বিপাশার।

সংবাদ প্রকাশ হতেই অ্যাকাউন্ট থেকে ছবি সরিয়ে ফেলেন এই মডেল ও অভিনেত্রী।ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে হাস্যোজ্জল অবস্থায় প্রেমিককে জড়িয়ে ধরে রেখেছেন পিয়া। পিয়ার প্রেমিকের চেহারা দেখা যাচ্ছিল না ছবিতে।

এমনকি তার নামও প্রকাশ করেননি এই মডেল। ছবির ক্যাপশনে শুধু লেখা- ‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।জানা গেছে, সম্প্রতি বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন পিয়া। চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

আরও পড়ুন:  তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কারাগারে কী’ ধরনের যন্ত্র’ণায় থাকতেন, তা বাইরে বলতেন না। যা জানতে পেরেছেন, লেখা থেকেই জেনেছেন।’

হবু বরের ব্যাপারে পিয়া শুধু জানিয়েছেন, পরিবারের পছন্দেই বিয়ে করছেন তিনি। বর ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন।এর আগে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে হয় পিয়ার। কিন্তু সে সংসার টেকেনি। তার একটি মেয়ে আছে। এবার বিয়ে করে দেশের বাইরে স্থায়ীভাবে বসবাস করার ইচ্ছে প্রকাশ করেছেন পিয়া।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares