প্রচ্ছদ বাংলাদেশ জেলা

উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করলেন এমপি রবি

12
উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করলেন এমপি রবি
পড়া যাবে: < 1 minute

“নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিববর্ষে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় অভ্যন্তরীণ জলাভূমি, বর্ষা প্লাবিত ধানক্ষেত, প্লাবনভূমি ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণের উদ্বোধন করা হয়েছে। জেলা মৎস্য অধিদপ্তরের সহযোগিতায় বুধবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদের পুকুরে উক্ত মাছের পোনা অবমুক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা সদর (২) আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা সিনিয়র মৎস্য অফিসার হাসান সাজ্জাদ, সহকারি মৎস্য অফিসার লুৎফর রহমান প্রমুখ।

আরও পড়ুন:  বন্ধ ঘোষিত মিরপুর রেলওয়ে স্টেশনটি আগামীকাল থেকে চালু হতে যাচ্ছে

এরপর বেলা ১২টায় শহরের পৌর দিঘিতে মাছের পোনা অবমুক্ত করেন সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান। সদর উপজেলা মৎস্য বিভাগ থেকে এ সময় জানানো হয়, ২০২০-২০২১ অর্থবছরে সদর উপজেলার অভ্যন্তরীণ এলাকায় ও জলাশয়ে ৪৫৫ কেজি মাছের পোনা অবমুক্ত করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।