প্রচ্ছদ অপরাধ

৭৫ বছরের বৃদ্ধ শ্বশুরের লালসার শিকার প্রবাসীর স্ত্রী

31
৭৫ বছরের বৃদ্ধ শ্বশুরের লালসার শিকার প্রবাসীর স্ত্রী
পড়া যাবে: 2 মিনিটে

ফেনীর সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীকে (২২) যৌ’ন নি’পী’ড়নের অ’ভিযোগে মো. ইলিয়াছ (৭৫) নামে এক বৃ’দ্ধকে গ্রে’প্তার করেছে পু’লিশ। ইলিয়াছ ওই না’রীর শ্বশুর। সোমবার (৩১ আগস্ট) রাতে অ’ভিযুক্ত ইলিয়াছকে উপজে’লার উত্তর চর চান্দিয়া এলাকা থেকে গ্রে’প্তার করা হয়।

এর আগে ওই না’রী বা’দী হয়ে যৌ’ন নি’পীড়’নের অ’ভিযোগে শ্বশুর মো. ইলিয়াছকে আ’সামি করে সোনাগাজী মডেল থা’নায় না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন আ’ইনে একটি মা’মলা দা’য়ের করেন।শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে উত্তর চর চান্দিয়া এলাকায় রান্না ঘরে ওই না’রী শ্বশুরের হাতে যৌ’ন নি’পীড়’নের শি’কার হয়। এ ঘ’টনায় মা’মলা দা’য়েরের পর পু’লিশ অ’ভিযান চা’লিয়ে উপজে’লার উত্তর চর চান্দিয়া এলাকা থেকে মো. ইলিয়াছকে গ্রে’প্তার করেছে।

তিনি উপজে’লার চর চান্দিয়া ইউনিয়নের উত্তর চর চান্দিয়া এলাকার বাসি’ন্দা। যৌ’ন নি’পীড়নের শি’কার ওই না’রী জানায়, তার স্বামী প্রবাসে থাকেন। তিনি বাড়িতে ১০ মাস বয়সী মেয়েকে নিয়ে শ্ব’শুর-শা’শুড়ির স’ঙ্গে থাকেন।

আরও পড়ুন:  ছাত্রাবাসে গণধর্ষণ: আদালতে নিজেদের নির্দোষ দাবি সাইফুর-অর্জুনের

তার স্বামী প্রবাসে যাওয়ার পর থেকে ইলিয়াছ তাকে বিভিন্নভাবে প্রলো’ভন দেখিয়ে অ’নৈতিক প্র’স্তাব দিয়ে আসছে। তার (শ্বশুর) প্র’স্তাবে রা’জি না হলে ছেলে কাছে তার (পুত্রবধূ) নামে মি’থ্যা অ’পবাদ দিয়ে বাড়ি ছাড়া করার হু’মকি দেয় শ্বশুর ইলিয়াছ। বিষয়টি তিনি শাশুড়ি ও মুঠোফোনে স্বামীকে জানান। তারা বি’ষয়টি গো’পন রাখার পরা’র্মশ দেন।

গত শনিবার দুপুরে তাদের ঘরে কেউ না থাকায় গৃহবধূ রান্না করার সময় হ’ঠাৎ করে শ্বশুর ইলিয়াছ রান্না ঘরে গিয়ে তাকে জ’ড়িয়ে ধরে যৌ’ন নি’পী’ড়ন করেন। এসময় তার চিৎ’কারে বাড়ি লোকজন এগিয়ে আসলে শ্বশুর রান্না ঘর থেকে চলে যায়।তিনি বলেন, তাৎক্ষ’ণিক তিনি বিষয়টি তার শাশুড়ি, দে’বরের স্ত্রী এবং প্র’বাসে থাকা স্বামীকে জানান। লোক ল’জ্জায় আবারো তারা বি’ষয়টি কাউকে না জানিয়ে তাকে গো’পন রাখতে বলেন।

আরও পড়ুন:  বৃষ্টির রাতে পরকীয়ায় মত্ত আওয়ামী লীগ নেতা, পালাতে গিয়ে ডোবায় পড়ে পিটুনি খেল এলাকাবাসীর

কিন্তু ঘ’টনার দু’দিন পর শ্বশুর-শাশুড়ির ঝ’গড়াকে কেন্দ্র করে এলাকায় বি’ষয়টি জানাজানি হলে স্থানীয় সমাজপতিরা ইলিয়াছকে বিষয়টি স’ম্পর্কে জি’জ্ঞাসা করেন। তাদের কাছে ইলিয়াছ ঘ’টনার স’ত্যতা স্বী’কার করেন। পরে সোমবার রাতে স্থানীয়দের সহায়তায় থা’নায় এসে মা’মলা করেন।

সোনাগাজী মডেল থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহা’ম্মদ সাজেদুল ই’সলাম শ্বশুরের হাতে পুত্রবধূ যৌ’ন নি’পীড়’নের ঘ’টনার থা’নায় মা’মলা দা’য়েরের স’ত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার রাতেই পু’লিশ অ’ভিযুক্ত শ্বশুর ইলিয়াছকে গ্রে’প্তার করেছে। জি’জ্ঞাসাবাদে তিনি ঘ’টনার কথা স্বী’কার করেছে। মঙ্গলবার বিকালে তাকে আ’দালতের মাধ্যমে ফেনীর কা’রাগারে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares