প্রচ্ছদ এক্সক্লুসিভ

তারকারা ফাহমি-মিথিলার অ’ন্তর’ঙ্গ ছবি নিয়ে যা বলছেন

15
প্রেমিকের সঙ্গে অ’ন্তর’ঙ্গ ছবি ভাইরাল হতেই স’রিয়ে ফেললেন পিয়া বিপাশা
পড়া যাবে: 2 মিনিটে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এছাড়া একই পরিচালকের সঙ্গে অভিনেত্রীর খোলামেলা ভিডিও চ্যাট করার ছবিও ফাঁস হয়েছে।অনেকে এই ছবিগুলো শেয়ার করে বাজে কমেন্ট করছেন।

এমন মুহূর্তে অনেক তারকারা মিথিলা-ফাহমির পাশে দাঁড়িয়েছেন। নানা সচেতনতামূলক স্ট্যাটাস দিচ্ছেন কেউ কেউ।বিষয়টি নিয়ে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, ‘অন্যের কিছু (তা যতই খারাপ হোক) যখন আপনি শেয়ার করছেন তখন আপনিও খুব ভালো কিছু করছেন না।

অভিনেত্রী রুনা খান লিখেছেন, ‘যে যে তার নিজের ওয়ালে অন্যের পার্সনাল এবং নেগেটিভ নিউজ শেয়ার করবে আমি তাদের ব্লক করবো।নির্মাতা অমিতাভ রেজা বলেন, ‘যে দেশে ভালোবাসা খারাপ হস্তমৈথুনে পুরুষত্ব। সে দেশে সাংবাদিকতা খুব স্বাভাবিক বিচারে এরকম হবে। বি স্ট্রং।অভিনেতা পাভেল ইসলাম লিখেছেন, ‘মিথিলা নামে আপনার একটা বোন আছে, যে একজন শিক্ষিকা

যার একটি ছোট কন্যা সন্তান আছে, সম্প্রতি তার ডিভোর্স হয়েছে। পরবর্তীকালে তার কারো সাথে একটি সম্পর্ক হয়েছে, হোক তা বৈধ বা অবৈধ; আপনি কি পারতেন আপনার বোনের সেইসব গোপন ছবি ভাইরাল করতে?এগুলো করে না আপনার সম্মান বাড়ে, না সমাজের, না দেশের! কী লাভ বলেন! আপনি আজ মরলে কাল দুইদিন

আরও পড়ুন:  অবশেষে জানা গেল রাজশাহীর ড্রেনে টাকা ভেসে যাওয়ার রহস্য

মাথা মোটা হইয়েন না।এমন অনেক তারকারাই লিখছেন মিথিলা-ফাহমিকে নিয়ে। গোপন বিষয় কেনো গোপন থাকে না এমনটা বলেও অনেকে ক্ষোভ প্রকাশ করছেন।সানাই মাহবুব প্রভা মিথিলার ছবি ভাইরাল হবার পর গতকাল সানাই তার ফেসবুকে লিখেনঃ ভদ্র নারীর বেশে অভদ্র কাজ আমি কখনো করিনি!আমি ভিতরেও যা বাইরেও তা!

ছদ্দবেশী ভালো মানুষের বেশে ভিতরে নষ্টামি আর ভন্ডামী করিনি!বাইরে সালোয়ার কামিজ আর ভিতরে পর পুরুষের সাথে প*রকিয়া করিনি! এই হিপোক্রেট সমাজে হিপোক্রেসি করিনি ভালো সাজার ভান ধরিনি, কখনো ধরবোও না! আমি এমনই! আমি সানাই তারকাদের স্ক্যা’ন্ডাল নিয়ে সব সময়ই তাদের ভক্তকূলের আগ্রহ খানিকটা একটু হলেও বেশি থাকে।

ভালো অভিনয় করলে কিংবা ভালো কোনো কাজ করলে ভক্তরা যেমন ভালোবাসা দিয়ে ভরিয়ে দেন তেমনি তারকাদের কোনো অনাকাঙ্ক্ষিত দিক সামনে আসলে মন খারাপও হয় ভক্তদের।তেমনই দেশের কোটি কোটি দর্শকের কাছে প্রিয় জুটি ছিলেন তাহসান-মিথিলা। মানুষ প্রচণ্ড ভালোবাসতেন এই জুটিকে।

কোনো এক অজানা কারণে যখন তাদের সংসার ভেঙে গেলো তখন তাদের অনেক ভক্তরাও মন ভেঙেছে। আদর্শ এক জুটি হিসেবেই মিডিয়া জগতে প্রতিষ্ঠা পেয়েছিলেন তারা এদিকে মিথিলা বললেন এই পরিস্থিতি আমাকে ঝুঁকিতে ফেলেনি বরং আরও শক্ত করেছে যোগাযোগ মাধ্যমে অভিনয়শিল্পী রাফিয়াথ রশিদ মিথিলা ও পরিচালক ইফতেখার

আরও পড়ুন:  চাকরী ছেড়ে শিঙ্গাড়ার ব্যবসা, ৪ বছরে কোটিপতি দম্পতি!

আহমেদ ফাহমির কিছু অ’ন্ত’রঙ্গ মু’হূ’র্তের ছবি ছড়িয়ে পড়ে।এ নিয়ে ফেসবুকে নিজের অবস্থান ব্যক্ত করেছেন মিথিলা। মঙ্গলবার এক ফেসবুক স্ট্যাটাসে মিথিলা লেখেন আমার কিছু ব্যক্তিগত ছবি (যার কিছু সত্য, কিছু অতিরঞ্জিত) নিয়ে সাম্প্রতিক ‘সোশ্যাল মিডিয়া ড্রামা’ নিয়ে আমার অবস্থান তুলে ধরতে চাই।

এগুলো ২০১৭/২০১৮ সালে আমার তখনকার বয়ফ্রেন্ডের সাথে শেয়ার করা ছবি। কিছু দুষ্কৃতিকারী কন্টেন্টের খোঁজে উদ্দেশ্যমূলকভাবে তার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছে যেন সেগুলোকে অপ’রাধমূলক কাজে ব্যবহার করা যায়।মিথিলা লেখেন, আমি ‘ডেটিং’ শব্দটির ওপর জোর দিচ্ছি এর অর্থ আমরা তখন একটি সম্পর্কে ছিলাম।

এ নিয়ে ভনিতা করার উচিত নয় যে যখন দু’জন মানুষ ডেট করে তারা অন্তরঙ্গ মুহূর্ত এবং ছবি শেয়ার করে থাকে। প্রযুক্তির যুগে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়ে থাকতে পারে। নিজের গোপনীয়তা রক্ষা করতে না পারার দায় আমি নিচ্ছি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares