প্রচ্ছদ প্রবাস

মাদ্রিদে প্রবাসীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

14
মাদ্রিদে প্রবাসীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
পড়া যাবে: < 1 minute

মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে স্পেনের মাদ্রিদে হ্যান্ড স্যানিটাইজার মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৮ আগস্ট) স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলাদেশ মসজিদ থেকে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে এই লিফলেটসহ মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলামীন মিয়া বলেন, স্পেনে দ্বিতীয় ধাপে কোভিড মহামারী ছড়িয়ে পড়ায় বাংলাদেশিরা  হুমকির মুখে রয়েছে। তবে আতঙ্কিত না হয়ে আমাদের স্বাস্থ্যবিধি মানতে হবে। স্প্যানিশ সরকার ও স্বাস্থ্য বিশেষজ্ঞরা যে ভাবে আমাদের নির্দেশ দিচ্ছেন, তা সঠিক ভাবে মানলেই করোনা ভাইরাস প্রতিরোধ সম্ভব। এ কারণেই আমরা স্পেন প্রবাসীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে এই লিফলেট বিতরণ করছি।

আরও পড়ুন:  ইসরাফিল আলম এমপি’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের সার্বিক তত্ত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার মাস্ক ও লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারী, আবুল খায়ের, গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এইচ এম মাসুদুর রহমান, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোঃ লুৎফুর রহমান, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক,বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আলম তাহের, প্রচার সম্পাদক আবু বাক্কার, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল, আয়ূব আলী সোহাগ, রুবেল সামাদ, আবুল হাশেম মেম্বার, আব্দুল মজিদ সুজনসহ কমিউনিটি নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  ভিসা ও আকামার মেয়াদ কিভাবে বাড়বে, জানেন না সৌদি প্রবাসীরা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares