প্রচ্ছদ জেলা আমার প্রাণের মানিক বুকের ধনকে জে*লে রেখে কিভাবে করবো ঈদ?

আমার প্রাণের মানিক বুকের ধনকে জে*লে রেখে কিভাবে করবো ঈদ?

89
পড়া যাবে: < 1 minute

আমার প্রাণের মানিক বুকের ধনকে জে*লে রেখে কিভাবে করবো ঈদ? এবারের ঈদ আমাদের ভাগ্যে নেই।’ খুব আক্ষেপ করে আজ শনিবার (১০ আগস্ট) দুপুরে মুঠোফোনে এভাবেই কথাগুলো বলে কা*ন্নায় ভে*ঙে পড়লেন বরগুনার আলোচিত রিফাত শরিফ হ*ত্যা মা*মলার প্রধান স্বাক্ষী থেকে আ*সামি হওয়া আয়শা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। তিনি জানান, পবিত্র ঈদুল আয্হা অতি নিকটে।

আমার স্ত্রী এবং ছোট দুটো বাচ্চার মুখের দিকে তাকাতে পারি না। কান্নায় বুক ভে*ঙ্গে যায় আমার। নিজকে অ*পরাধী মনে হয়। বাসায় রান্না হচ্ছে না। পাশের বাড়ি এবং আত্মীয়স্বজনের বাসা থেকে যা কিছু খাবার দিয়ে যায় তা খেয়ে সবাই বেঁচে আছি। ঈদ কোরবানী দূরে থাক, আমার বাসায় স্বাভাবিক যে জীবনযাপনও হচ্ছে না।

আরও পড়ুন:  নয়ন বন্ডের কললিস্টে তার নম্বর কিভাবে এলো,বিচারকের প্রশ্নে নীরব মিন্নি!

একটি পরিবারের সদস্য মা*রা গেলে যে রকম অবস্থা হয়, আমার পরিবারের অবস্থাও সে রকম হয়েছে। তিনি আরও বলেন, আমার মেয়ে বর্তমানে জে*ল-হা*জতে অসুস্থ অবস্থায় রয়েছে। ৮ দিন পর পর তার সাথে দেখা হয়। মেয়ের কথা চিন্তা করলে মুখের ভাষা হারিয়ে ফেলি, বুক ফেটে কা*ন্না আসে।

কোথায় আমার ঈদ? ছোট দুটো বাচ্চার লেখাপড়া বন্ধ। সব সময় আমিসহ আমার পরিবার আ*তঙ্কের মধ্যে থাকি। জানি না আমাদের কখন কি হয়ে যায়। তাই এবারের ঈদ আমাদের কপালে নেই। বিধাতার কাছে আমি বি*চারের ভার দিলাম, তিনিই বি*চার করবেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 1
    Share