প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাংবাদিক পরিচয়ে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি: আদালতে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ

17
সাংবাদিক পরিচয়ে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি: আদালতে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার 

নগরীতে সাংবাদিক পরিচয়ে এক ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আদালত বাদীর অভিযোগ আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে নির্দেশ দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার আদালতের বেঞ্চ সহকারী এ বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার আসামিরা অনলাইন টিভি’র সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা চেয়েছেন বলে ওই ব্যবসায়ী জানিয়েছেন।

আদালতে দায়ের হওয়া মামলায় তানজীর, আলামিন, উদয়, মোতালেব, হাসান নামের ৫জনের নাম ও ব্যবসায়ীকে মুঠোফোনে চাঁদা দাবিকৃত মোবাইল নম্বর উল্লেখ করা হয়। এছাড়া আসামিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ব্যবসায়ীকে নিয়ে কুৎসা ও মানহানীকর প্রচার প্রচারনা চালিয়েছেন। 

আরও পড়ুন:  আফিলগেট বিদেশী মদ, ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ১

বাদী মেসার্স শাওন ট্রেডার্স’র মালিক আব্দুল জলিলের অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২৪আগস্ট থেকে বাদীর মুঠোফোনে সাংবাদিক পরিচয়ে ফোন আসে। বাদীর সাথে নানা ধরনের অবান্তর কথাবার্তা বলে ওই ব্যক্তি। ২৫ আগস্ট বাদীর বাড়িতে ও ২৮ আগস্ট বাদীর ব্যবসা প্রতিষ্ঠানে যায় সাংবাদিক পরিচয়ের ওই ব্যক্তিরা। এসময় তারা ব্যবসায়ীর ম্যানেজারের কাছে তাদের মোবাইল নম্বর দিয়ে আসে এবং বলে মালিককে ফোন দিয়ে কথা বলতে। এছাড়া তারা ৫লাখ টাকা চাঁদা দাবি করে বলেও মামলায় বলা হয়।        

বাদীর আইনজীবী এ্যাডভোকেট মেহেদী হাসান জানান, গত ১লা সেপ্টেম্বর খুলনা মহানগর আমলী আদালতে মামলা দায়ের করা হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক মো. শাহীদুল ইসলাম শুনানি শেষে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন:  মণিরামপুরে এডিপির রাস্তায় অনিয়মের অভিযোগ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares