প্রচ্ছদ রাজনীতি অন্যান্য দল

প্রশাসনের কর্মকর্তার উপর হামলা উৎকন্ঠিত দেশবাসী : ন্যাপ

23
প্রশাসনের কর্মকর্তার উপর হামলা উৎকন্ঠিত দেশবাসী : ন্যাপ
পড়া যাবে: < 1 minute

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে সরকারী বাসভবনে ঢুকে নৃশংস হামলায় মৃত্যুর মুখে ঠেলে দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও হামলার সাথে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

তারা বলেন, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে প্রশাসনের কর্মকর্তারাও আজ নিরাপদ নয়। সন্ত্রাসী হামলায় ইউএনও কণ্যাকে বাঁচাতে গিয়ে বাবাও আহত। কি ঔদ্ধত্য! কি ভয়ংকর সন্ত্রাস। হাতুড়ি দিয়ে পিটানোর সাহস হয় কি করে সন্ত্রাসীদের ? তাহলে কি এই হামলার পেছনে অন্য কোন শক্তির ইন্দন আছে ? এই সকল প্রশ্নে উত্তর খুজে বের করতে হবে সরকারকে। অন্যথায় সন্ত্রাসীরা আরো বেপোরোয়া হয়ে উঠতে পারে। প্রশাসনের কর্মকর্তাদের উপর এধরনের হামলার মাধ্যমে দেশের নতুন কোন ষড়যন্ত্র শুরু হয়েছে কিনা তাও ভাবতে হবে।

আরও পড়ুন:  এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ

নেতৃদ্বয় বলেন, সমাজে ভয়ানক বিভক্তি ও নীতি-নৈতিকতার চরম অবনতির, আইনের শাসন প্রতিষ্ঠা না হবার ফলেই সন্ত্রাসীরা ক্রমান্বয়ে বেপরোয়া হয়ে উঠছে। ইউএনও ওয়াহিদা খানমের উপর এই হামলা প্রমান করে মানুষ আজ কতটা বর্বর হিংস্র দানবে পরিনত হয়েছে এ নষ্ট সমাজে। আজ জনমনে প্রশ্ন দেখা দিয়েছে উপজেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তা যেখানে নিরাপদ নয় সেখানে, আমরা ও আমাদের সন্তানরা কিভাবে-কবে নিরাপদ হবে?

তারা ইউএনও’র সুস্থতা কামনা করে অপরাধীদের দ্রুত গ্রেফতার করে তার প্রাপ্য শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।