প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মুজগুন্নির সেলিম মল্লিক নারী নির্যাতন মামলায় জেলহাজতে

11
মুজগুন্নির সেলিম মল্লিক নারী নির্যাতন মামলায় জেলহাজতে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

খালিশপুর থানাধিন মুজগুন্নি উত্তর পাড়ার এক ছাত্রীকে যৌন নিপীড়ন মামলায় গ্রেফতার মো. সেলিম মল্লিক (৩২) কে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।
গতকাল শুক্রবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম এ আদেশ প্রদান করেছেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা খালিশপুর থানার এসআই মো. ইয়াসির আরাফাত আসামিকে আদালতে হাজির করেন। সেলিম মল্লিক মুজগুন্নি উত্তর পাড়ার রুস্তুম মল্লিকের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. ইয়াসির আরাফাত জানান, গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে মুজগুন্নি এলাকা থেকে সেলিম মল্লিককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে। সে এলাকার কুখ্যাত ব্যক্তি। তার বিরুদ্ধে খুলনা থানা, খালিশপুর, দিঘলিয়া, ফুলতলা ও ফকিরহাট থানায় মাদক মারামারি ছিনতাই ও চুরি মামলাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া খালিশপুর থানার মাদক মামলায় সে ১০বছরের দ-প্রাপ্ত আসামি।
মামলার বিবরণে জানা যায়, খালিশপুর থানাধিন মুজগুন্নি উত্তর পাড়ার পেটকা বাজার এলাকার এক কলেজে ভর্তিইচ্ছুক ছাত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার রুস্তুম মল্লিকের ছেলে মো. সেলিম মল্লিক। কুপ্রস্তাকে রাজী না হলে গত ৯জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে ছাত্রী ভাইকে অপমান করে সেলিম মল্লিক। ১ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে ২২নং রোডের সেলিমের মোড়ে ওই ছাত্রী পানি আনতে গেলে সেলিম মল্লিক তার যৌন হয়রানির চেষ্টা করে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে সেলিম মল্লিকের বিরুদ্ধে খালিশপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন যার নং-৬।

আরও পড়ুন:  অবশেষে ‘বয়স্ক’ হলেন ১০৮ বছরের কিরণ বালা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।