প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

14
দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি
পড়া যাবে: < 1 minute

নগরীর বানরগাতি সিটি গার্লস কলেজ রোডের নিখিলের বাড়িতে আগুন

স্টাফ রিপোর্টার

নগরীর বানরগাতি সিটি গার্লস কলেজ রোডের বাসিন্ধা নিখিল চন্দ্র শীলের বাড়িতে আগুনে পুড়ে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে গতকাল শুক্রবার। ফায়ার র্সাভিস ও স্থানীয় লোকজন প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে প্রায় বিশ মিনিটের মধ্যে। স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্থরা বলছেন, কেউ পরিকল্পিতভাবে খোলা থাকা জানালার ফাঁক দিয়ে এমন ঘটনা ঘটাতে পারে।
সূত্র জানায়, বাড়িতে স্কুল পড়য়া ছোট মেয়ে ছাড়া কোন লোক ছিল না। পাশের বাড়িতে লোকনাথ পুজা দেখতে যায় ক্ষতিগ্রস্থ নিখিল চন্দ্রে পরিবার। বাড়ির পিছনের জানালা দিয়ে আগুনের সূত্রপাত ঘটে। আলনায় থাকা কাপড়ে লাগা ঐ আগুন থেকে গোটা ঘরে আগুন ছড়িয়ে পড়ে মুহুর্তের মধ্যে। বাড়িতে থাকা ছোট মেয়েটি আগুন দেখে চিৎকার দিতে থাকে। সংবাদটি জানতে পেরে পাশ্ববর্তি মসজিদে জুম্মার নামাজ শেষে মুসল্লীরা ছুটে আসে আগুন নেভাতে। দ্রুত ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আগুন নেভাতে সক্ষম হয়। তবে কোন মানুষের ক্ষয়ক্ষতি হয়নি।
ভুক্তভোগী নিখিল চন্দ্র শীলের ছোট ছেলে অর্জূণ সরকার বলেন, পাশের বাড়িতে লোকনাথ পুজা দেখতে যাই আমরা। বাড়িতে একমাত্র বোনের মেয়েকে রেখে যাই। হয়তো পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশি ব্যক্তি জানালার ফাঁক দিয়ে আলনায় থাকা কাপড়ে আগুন লাগিয়ে দেয়। আমরা সৃষ্টির্কতার কৃপায় সবাই জানে বেছে গেছি। আমার সকল সার্টিফিকেট. মটর গাড়ি ও বাড়ির (দলিল) কাগজ, জরুরী কাগজপত্র, নগদ টাকাসহ পুড়ে সব ছাই হয়েছে। পরনের কাপড়টি ছাড়া কোন কাপড় নেই। বড় অসহায় হয়েছি। আমার পরিবারতো কারোর ক্ষতি করেনি। কেন শত্রুরা এমন প্রতিশোধ নিলো। আমি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক ন্যায় বিচার চাই।
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মমতাজুল হক বলেন, সংবাদটি শুনেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঐ বাড়িতে আগুন লেগেছে, একটি অংশসহ কিছিু মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে। এই মুহুর্তে কিছু বলতে পারছি না। তদন্ত করেই সঠিক তথ্য বলতে পারবো।

আরও পড়ুন:  ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares