প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি-রশিদ, সম্পাদক-শাহজাহান

37
সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের
পড়া যাবে: 2 মিনিটে

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের কমিটির সময়িক অনুমোদন দিয়েছে জেলা আওয়ামী লীগ। শনিবার (৫ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম সদর উপজেলা আওয়ামী লীগের বিগত ৭ ডিসেম্বর ২০১২ তারিখে কাউন্সিল অধিবেশনে আংশিক কমিটি গঠনের পর মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার ও শাহজাহান আলীর দাখিলকৃত কমিটি সাময়িক অনুমোদন দিয়েছেন।

অনুমোদন পাওয়া কমিটিতে উদ্ধর্তন সহ-সভাপতি শেখ আব্দুর রশিদকে ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক শাহজাহান আলী এবং সহ-সভাপতি করা হয়েছে গোলাম মোরর্শেদ, আসাদুজ্জামান অছলে চেয়ারম্যান, সরদার নজরুল ইসলাম, কামরুল ইসলাম, আব্দুল কাদের, ফারুক হোসেন, অধ্যক্ষ ফজলুর রহমান মোশা, এড. স্যামুয়েল ফেরদৌস পলাশকে।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে এনছান বাহার বুলবুল, মোস্তাফিজুর রহমান নাছিম ও গনেশ চন্দ্র মন্ডলকে।

কিমিটির অন্যান্য সদস্যরা- সাংগঠনিক সম্পাদক শেখ শফিউদ্দীন, শেখ মনিরুল হোসেন মাছুম, প্রভাষক হাসান মাহমুদ রানা, আইন সম্পাদক এড. হাসান উল্লাহ, কৃষি ও সমবায় সম্পাদক মহসীন কবির পিন্টু, তথ্য গবেষণা সম্পাদক আব্দুল জলিল, ত্রাণ ও সমাজ কল্যাণ গোলাম মোস্তফা বাবু, দপ্তর সম্পাদক শাহজাহান সিরাজ, ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোনায়েম হোসেন, বন পরিবেশ সম্পাদক আমিনুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান, মহিলা সম্পাদিকা এড. ইরানী, মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসানুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল হান্নান, শিক্ষা ও মানব সম্পাদক প্রভাষক আফাজ উদ্দীন, শ্রম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল ইসলাম, স্বাস্থ্য সম্পাদক ডা. আব্দুল হামিদ, সহ-দপ্তর সম্পাদক শাহীনুর রহমান, সহ-প্রচার সম্পাদক রহমত আলী, কোষাধ্যক্ষ জি এম আমীর হামজা, নির্বাহী সদস্যবৃন্দ আলহাজ্ব নজরুল ইসলাম, আলহাজ্ব এস এম শওকত হোসেন, বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, এড. আব্দুল লতিফ, ডাঃ মুনসুর আহমেদ, আশরাফুজ্জামান, স ম জালাল উদ্দীন, ডাঃ মহিয়ূর রহমান ময়ুর, রহেল উদ্দীন, হাবিবুর রহমান হবি, লুৎফর রহমান, বজলুর রহমান, রমজান আলী, এড. মোস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, শওকত আলী, ইউসুফ আলম, এস এম মোশারফ হোসেন, তাপস কুমার আচার্য্য, নুর ইসলাম মাগরেব, শামছুর রহমান, আবু বক্কর সিদ্দিক, অমরেন্দ্র নাথ ঘোষ, ওবায়দুর রহমান লাল্টু, মিজানুর রহমান বাবু সানা, ওবায়দুল ইসলাম মানি, মাস্টার মফিজুল ইসলাম, শাহীনুর ইসলাম শাহীন, আজহারুল ইসলাম, শহীদুল ইসলাম, লোকমান হোসেন, মো. ইশারুল, মশিয়ার রহমান ঈদুল, আছাদুজ্জামান ও প্রভাষক এম সুশান্ত।

আরও পড়ুন:  চার বছর ধরে সরকারি চাল চুরি, চেয়ারম্যান-আ.লীগ নেতাসহ কারাগারে ৪

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares