প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মোরেলগঞ্জে চুরির অপবাদে শিশু নির্যাতনের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

22
মোরেলগঞ্জে চুরির অপবাদে শিশু নির্যাতনের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
পড়া যাবে: < 1 minute

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য মোঃ মোহসিন খানের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে রসুল হাওলাদার নামের ১১ বছর বয়সী এক শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছে তার পরিবার। শনিবার দুপুর ২টার দিকে উত্তর পুটিখালি গ্রামের ওবায়দুলের ঘেরে গোসল করার সময় রসুলকে ধরে নিয়ে নির্যাতন করে ওই ইউপি সদস্য।

পরে গুরুত্বর আহত অবস্থায় রসুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন তার পরিবার।

আহত রসুল হাওলাদার উত্তর পুটিখালী গ্রামের বাদশা হাওলাদারের ছেলে। পিতা-মাতা দুজনে খুলনায় বসবাস করার কারণে রসুল তার দাদা হোসেন হাওলাদারের বাড়িতে থেকে পড়ালেখা করত।

আরও পড়ুন:  প্রকল্প সাত লাখ টাকার: কাজ হয়নি ছিটেফোঁটা

নির্যাতনের শিকার রসুল হাওলাদারের ফুফু রাহিলা বেগম বলেন, দুপুরে ফুটবল খেলা শেষে রসুল ও তার দুই বন্ধু ওবায়দুলের ঘেরে গোসল করতে যায়। মাছ চুরি করেছে এমন সন্দেহে রসুলকে ধরে নিয়ে লাঠি দিয়ে বেধরক মারধর করে মোঃ মোহসিন মেম্বর।

এসময় স্থানীয়দের বাধার মুখে মেম্বর রসুলকে ছেড়ে দেয়। পরে অসুস্থ্য অবস্থায় আমরা রসুলকে উদ্ধার করি। রসুলের শরীরের বিভিন্ন স্থানে রক্তাত্ত জখম হয়েছে। রসুলের বাম হাত ভেঙ্গে গেছে। আমরা রসুলকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসছি। জানিনা কি হবে আমাদের ছেলের। আমরা অত্যাচারী এই মেম্বরের বিচার চাই।

আরও পড়ুন:  অভয়নগরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে বন্দুকধারী দুর্বৃত্তরা

অভিযুক্ত ইউপি সদস্য মহসিন খান–খুলনাঞ্চল

বিষয়টি জানার জন্য ইউপি সদস্য মোঃ মোহসীন খানকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, ঘটনা শুনে ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 27
    Shares