প্রচ্ছদ অপরাধ

স্বামীর দেয়া আ’গুনে দ’গ্ধ সেই গৃহবধূ মা’রা গেলেন

32
স্বামীর দেয়া আ’গুনে দ’গ্ধ সেই গৃহবধূ মা’রা গেলেন
পড়া যাবে: < 1 minute

অবশেষে মারা গেলেন নারায়ণগঞ্জের বন্দরের এক সন্তানের জননী অ’গ্নি’দ’গ্ধ নিপা আক্তার (২০)। শেখ হাসিনা বার্ন ইউনিটে ৫ দিন মৃ’ত্যু’র সঙ্গে লড়ে শনিবার সকাল সাড়ে ৯টায় মা’রা যান তিনি।

গত মঙ্গলবার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দক্ষিণ চর-ঘারমোড়া এলাকায় পরকীয়ায় বাধা দেয়ায় গায়ে কে’রো’সি’ন তেল ঢেলে অ’গ্নি’সং’যো’গ করে নিপার স্বামী সজল ও তার পরিবারের সদস্যরা। এতে নিপার শরীরের ৯০ ভাগ দ’গ্ধ হয়। প্রতিবেশীরা মু’মূ’র্ষু নিপাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বা’র্ন ইউনিটে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মা’রা যান নিপা।

এ ব্যাপারে বুধবার নিপার বড় ভাই মোহাম্মদ হোসেন বন্দর থানায় মা’ম’লা করেন। মা’ম’লায় নিপার স্বামী সজল, শ্বশুর নাসের, শাশুড়ি আক্তারী বেগম, দেবর মুন্না ও অনিককে আ’সা’মী করা হয়েছে।

আরও পড়ুন:  ধ’র্ষ’কদের হাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে তুলে দিয়েছিল শানু

মোহাম্মদ হোসেন জানান, ৩ বছর আগে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দক্ষিণ–চরঘারমোড়া এলাকার নাসের মিয়ার ছেলে সজলের সঙ্গে নিপা আক্তারের বিয়ে হয়।

তাদের সংসারে এক বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী সজল ও শ্বশুর নাসের ও শাশুড়ি আক্তারী বেগম, ছেলে মুন্না ও অনিক যৌ’তু’কের জন্য বোনকে নানা ভাবে নি’র্যা’ত’ন করেছে।

যৌ’তু’কের টাকা দিতে না পারায় সজল অন্য একটি মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। সজলের প’র’কীয়ার বিষয়টি নিপা আক্তার জেনে যাওয়ায় তাদের মধ্যে দাম্পত্য ক’ল’হ শুরু হয়। মঙ্গলবার স্বামী সজল, শ্বশুর নাসের, শাশুড়ি আক্তারী বেগম, ছেলে, মুন্না ও অনিক নিপাকে বেদম পি’টি’য়ে আ’হ’ত করে।

আরও পড়ুন:  নারীর লা’শ বাঁধা ছিল গাছের সঙ্গে!

এরপর গায়ে কেরোসিন তেল ঢেলে আ’গু’ন লাগিয়ে পা’লি’য়ে যায়। শনিবার বার্ন ইউনিটে মারা যায় বোন। বার্ন ইউনিটে বোনের লা’শ নিতে এসে ভারা’ক্রা’ন্ত মনে বোনের হ’ত্যা’কারীদের গ্রে’ফ’তার ও শা’স্তি দাবি করেন মোহাম্মদ হোসেন।

এ ব্যাপারে বন্দর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে মা’ম’লা হয়েছে। আ’সা’মী গ্রে’ফ’তারে জোরালো অ’ভি’যান চলছে। মা’ম’লার বা’দী’কে সঙ্গে নিয়ে সব কার্যক্রম চালানো হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।