প্রচ্ছদ অপরাধ

মেয়েকে উ’ত্ত্য’ক্তের প্র’তি’বাদ করায় মাকে প্রকাশ্যে জুতা’পে’টা

16
মেয়েকে উ’ত্ত্য’ক্তের প্র’তি’বাদ করায় মাকে প্রকাশ্যে জুতা’পে’টা
পড়া যাবে: < 1 minute

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রীর মাকে প্রকাশ্যে জু’তা’পে’টা করা মো. ইমন নামে এক ব’খা’টেকে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে গ্রে’প্তা’র করেছে পুলিশ। ব’খা’টে ইমন পৌর এলাকার দক্ষিণ পৈরতলার দুলু মিয়ার ছেলে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মা’ম’লা দায়ের করেছেন।

অ’ভি’যো’গ সূত্রে জানা গেছে, পৈরতলার বাসিন্দা ও পৌর এলাকার সরকার পাড়ার সেন্ট্রাল রেসিডেন্সিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে প্রায়ই উ’ত্ত্য’ক্ত করে ইমন। ওই স্কুলছাত্রীর পরিবার এ ঘটনার প্র’তি’বা’দ করলে তাদেরকে নানাভাবে হু’ম’কি দেওয়া হয়।

বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি স্থানীয় পৌর কাউন্সিলরকে অবহিত করতে বলেন। পরে পৌর কাউন্সিলরকে জানালেও তিনি কোনো ব্যবস্থা নেননি।

আরও পড়ুন:  বিয়ের তিন মাস পর স্ত্রী জানলেন, স্বামী ভু’য়া পুলিশ

এ অবস্থায় ওই স্কুলছাত্রীর পরিবার তাদের ভাড়া বাসা বদল করে ইমনের বাসা থেকে দূরে চলে যায়। এর পরেও ইমন স্কুলছাত্রীর বাসার সামনে এসে প্রতিনিয়তই পায়চারি করে।

শনিবার দুপুরে ওই ছাত্রীর মা পৈরতলা এলাকার একটি দোকান যাওয়ার পথে ইমনের জু’তা’পে’টার শি’কা’র হন। খবর পেয়ে পুলিশ বিকেলে দক্ষিণ পৈরতলার একটি ‘স’ মিল থেকে ইমনকে গ্রে’প্তা’র করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়েই বখাটে ইমনকে গ্রে’প্তা’র করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি অ’ভি’যো’গ দায়ের করেছেন।

আরও পড়ুন:  অবশেষে ডা. সাবরীনা-আরিফের সাক্ষ্য গ্রহণ শুরু

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।